• Uncategorized

    ইউনিভার্সিটি ফোরামের সভাপতি রায়হান সম্পাদক আব্দুর রহিম

      প্রতিনিধি ১৭ মে ২০২১ , ১১:১৮:২০ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    ইউনিভার্সিটি ফোরামের ২০২১-২০২২ সেশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
    এতে সভাপতি পদে হিসেবে নির্বাচিত হয়েছেন মোঃ রায়হান চৌধুরী এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আব্দুর রহিম।

    সোমবার (১৭ মে) সকাল ১২ টায় আজাদ নগর (মালেক মোল্লা উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে) সদস্যদের প্রত্যক্ষ ভোটে কমিটি গঠন করা হয়। নবনির্বাচিত
    কমিটি ঘোষণা করেন সদ্য বিদায়ী সভাপতি আব্দুর রাজ্জাক (নোবিপ্রবি) এবং প্রতিষ্ঠাকালীন সদস্য ও সাবেক সভাপতি শামীম ওসমান (ইবি)।

    রায়হান চৌধুরী জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৩-১৪ বর্ষের শিক্ষার্থী এবং আব্দুর রহিম নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৫-১৬ বর্ষের শিক্ষার্থী।

    নতুন কমিটিতে শিক্ষা বিষয়ক সম্পাদক ছাফওয়ান উল্লাহ (নোবিপ্রবি) এবং সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম (বশেমুরবিপ্রবি) নির্বাচিত হয়েছেন।

    ২০১৪ সালে ১১ অক্টোবর “আলোকিত বিশ্ব গঠনে চাই উচ্চ শিক্ষা” এই স্লোগানকে সামনে রেখে লক্ষীপুরের রামগতি, নোয়াখালীর সদর এবং সুবর্ণচরের পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সংগঠনটি যাত্রা শুরু করে।

    আরও খবর

    Sponsered content