শিরোনামঃ
ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল বোরহানউদ্দিন উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বেনাপোলে গাঁজা সহ ১ মাদক কারবারি আটক কোরআন অবমাননা করায় যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেয়ার অভিযোগ কোট চাঁদপুরের আগামী পৌরসভার মেয়র পদপ্রার্থী মীর কাসেম আলী কলারোয়া কাকডাঙ্গা সীমান্তে দুই কেজি স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি বেনাপোলে কবুতরের খামার থেকে শুটার গান ও গুলি উদ্ধার বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৭ লালমনিরহাটে চেয়ারম্যানের উপর হামলা আটক ১ ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় ০২ বছরের সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার।
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০০ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

ঈশ্বরগঞ্জে নিখোঁজ হওয়ার ২ দিনের মাথায় ব্রহ্মপুত্র নদ থেকে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার

মোঃ জহিরুল ইসলাম / ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

FB IMG 1602407360271

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারভেজ মোশাররফ নামে ১৫ বছর বয়সের এক স্কুল ছাত্রকে রাতের বেলায় ফোন করে ডেকে নিয়ে হত্যার পর মরদেহ ফেলা হয় ব্রহ্মপুত্র নদে। নিখোঁজ হওয়ার দুইদিনের মাথায় রোববার(১১/১০/২০২০) তারিখ সকালে নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়।
পারভেজ ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর উত্তরপাড়া এলাকার মালয়েশিয়া প্রবাসী মঞ্জুরুল হকের ছেলে। সে মরিচারচর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র ছিল।
জানা গেছে, শুক্রবার রাত ৮টার দিকে পারভেজকে ফোনে জরুরি কথা আছে বলে ডেকে নিয়ে যাওয়া হয়। বাইসাইকেল চালিয়ে পারভেজ ফোনের অপরপ্রান্তের পূর্বের পরিচিত ব্যক্তির সঙ্গে দেখা করতে যায়। পারভেজ এর পরিবার বলে রাত বাড়তে শুরু করলো কিন্তু পারভেজ বাড়ি ফেরেনি অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। রোববার সকাল ৭টায় বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে ব্রহ্মপুত্র নদে মরদেহ পাওয়া গেছে বলে প্রতিবেশীদের কাছ থেকে তার পরিবারের লোকজন জানতে পারে। পারভেজের পরিবারের লোকজন সেখানে গিয়ে মরদেহ শনাক্ত করে। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদহটি উদ্ধার করে।
মরদেহের সুরতহালে থুতনির নিচে ধারালো অস্ত্রের আঘাতসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া যায়।
পারভেজ এর মা রুজিনা বেগম বলেন, তাদের পরিবারের সঙ্গে কারো শত্রুতা নেই। তার ছেলেকে ফোন করে ডেকে নিয়ে যাওয়া হয়। নিজের সাইকেল ও ২ টি মোবাইল নিয়ে যায় সাথে। উনার ধারণা মোবাইল ফোনের জন্যই তার ছেলেকে হত্যা করা হয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইন্চার্জ মোখলেছুর রহমান বলেন, মরদেহ নদ থেক উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে বেশ কিছু আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চলছে।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।