• আলোচিত সংবাদ

    কচুয়ায় চলছে কঠোর লকডাউন,তৎপর প্রশাসন-News71

      প্রতিনিধি ২৬ জুন ২০২১ , ৮:৪৪:৫৮ প্রিন্ট সংস্করণ

    সূর্য্য চক্রবর্তী, বাগেরহাট জেলা প্রতিনিধি :

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    সরকার ঘোষিত কঠোর লকডাউনের ৩য় দিন শনিবার (২৬ জুন) কড়া অবস্থানে ছিল কচুয়া উপজেলা প্রশাসন। দিনভর কচুয়া উপজেলার মূল পয়েন্টগুলোতে ছিল পুলিশি তৎপরতা।
    কচুয়া বাজারের মুল পয়েন্ট গুলোতে লোকসমাগম এরাতে কঠোর নজরদারির মধ্যে রেখেছে কচুয়া থানা পুলিশ।

    এদিকে মানুষের চলাচল নিয়ন্ত্রণ করতে সচেতন মুলক দিকনির্দেশনা দেওয়া হয় পুলিশের তরফ থেকে, প্রশাসনের কঠোরতায় কচুৃয়ায় দেখা যায় জনসল্পতার ভিন্ন চিত্র।
    জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরেও তেমন লোকজন বের হয়নি। তবে কাঁচা বাজার ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী কিনতে দোকানে দেখা গেছে মানুষের ভিড়। কচুয়া উপজেলার যাতায়াতের মুল সড়ক গুলোয় ছিল পুলিশি কঠোর নজরদারি। সকাল থেকে কচুয়া বাজার সহ আসপাশের এলাকা ঘুরে দেখা গেছে ঔষধ ও জরুরি নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সকল দোকানপাট বন্ধ কিন্তু সে অনুপাতে বাজার সহ আসপাশের বিভিন্ন জায়গায় লোকসমাগম লক্ষ্য করা গেছে।উপজেলার বিভিন্ন সড়কে ব্যাটারী চালিত ইজিবাইক,ভ্যান-রিকশা,মটর সাইকেল সহ বিভিন্ন যানবাহন চলাচল করতেও দেখা যায়।তবে স্বাভাবিক দিনের তুলনায় যাত্রী উপস্থিতি ছিল কম।আগের চেয়ে মাস্ক ব্যাবহারে মানুষের মাঝে সচেতনতা লক্ষ করা যায়।
    অন্যদিকে উপজেলার সাইনবোর্ড বাধাল গজালিয়া ধোপাখালী বাজার গুলো ছিল জনহীনতার চিত্র।
    তবে পাড়া মহল্লার মুদি দোকান ও হোটেল আংশিক খোলা ছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে জরুরি প্রয়োজনে লোকজন ঘরের বাইরে বের হলেও পয়েন্টে পয়েন্টে ছিল পুলিশি নজরদারি।

    এছাড়াও টহল অব্যাহত রেখেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। অহেতুক বাইরে বের হতে নিষেধ করে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার আহ্বান জানিয়েছে কচুয়া থানা অফিসার ইনচার্য মো: মনিরুল ইসলাম।

    আরও খবর

    Sponsered content