• জাতীয়

    করোনা ভাইরাস প্রতিরোধে ঝিকরগাছায় কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

      প্রতিনিধি ১৬ জুন ২০২১ , ১১:৩০:৪৭ প্রিন্ট সংস্করণ

     আঃজলিল যশোরঃ-– যশেরের ঝিকরগাছা উপজেলার করোনা ভাইরাস কোভিড-১৯ প্রতিরোধে ঝিকরগাছায় কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। ইং ১৫/৬/২১তাং মঙ্গলবার দুপুরে ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে করোনা প্রতিরোধ কমিটির জরুরী এক বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    আগামীকাল সকাল অর্থ্যাৎ১৬/৬/২১তাং বুধবার ৮টা থেকে এ বিধিনিষেধ কার্যকর করা হবে। বৈঠকে সিদ্ধান্ত হয়, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দোকান (কাঁচামাল ও মুদি) সকাল ৮টা থেকে বিকাল ৩টা পর্যন্ত খোলা থাকবে। অন্যান্য সকল দোকানপাট বন্ধ থাকবে। হোটেল রেস্তোরাঁ খোলা থাকবে তবে কেও বসে খেতে পারবেনা। বৈঠক থেকে আরো জানানো হয় মসজিদে ২০জনের বেশি মুসল্লী নামাজ আদায় করতে পারবেনা। বৈঠকে সভাপতিত্ব করেন, ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা আরাফাত রহমান। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল ইসলাম, পৌরসভার মেয়র মোস্তফা আনোয়ার পাশা জামাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশিদুল আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক, পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, ঝিকরগাছা প্রেসক্লাবের সভাপতি এমামুল হাসান সবুজ সহ মসজিদের ইমাম, দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ।

    আরও খবর

    Sponsered content