• আন্তর্জাতিক

    খুলনার করোনা হাসপাতালে মৃত্যু ৯ ও আক্রান্ত ২০০ জন

      প্রতিনিধি ১৬ জুন ২০২১ , ১১:৪৪:৩৮ প্রিন্ট সংস্করণ

    আঃজলিল(বিশেষ)প্রতিবেদকঃ করোনার দ্বিতীয় টেউ সীমান্তবর্তী জেলা সমূহের উপর দিয়ে সুপাই সাইক্লোনের মতো প্রবাহিত হচ্ছে তা বলার অপেক্ষা রাখেনা।করোনায় আক্রান্ত ও সনাক্তের গাণিতিক হিসাব অনুযায়ী রাজধানী ঢাকাকে ছাড়িয়ে সীমান্তবর্তী ১৩ জেলার উপর দিয়ে প্রবাহিত হচ্ছে এবং অত্র এলাকায় করোনার বিরুদ্ধে ঘোষিত লকডাউনসহ যাবতীয় বিধিনিষেধকে উপেক্ষা করে সুপার মুনের ন্যায় স্বমহিমায় জ্বলজ্বল করছে।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    আজ ১৬ জুন-২০২১ রোজ বুধবার খুলনার ডেডিকেটেডে করোনা হাসপাতালের ফোকাল পার্সন ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক ডাক্তারের তথ্য অনুযায়ী গত ২৪ ঘন্টায় করোনা ও করোনা সংক্রান্ত উপসর্গ নিয়ে খুলনা করোনা হাসপাতালে ০৯ জন মৃত্যু বরণ করেছেন। এর মধ্যে ৫ জন করোনা আক্রান্ত ও বাকি ৪ জন করোনা উপসর্গ নিয়ে।ইতিমধ্যে এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৩১২ জনের মৃত্যু হয়েছে। এছাড়া এই হাসপাতালে আজ সকাল পর্যন্ত ১৩৯ জন রোগী ভর্তি আছেন।যার মধ্যে রেডজোনে ৭০ জন, ইয়ালোজোনে ২১ জন এইচডিইউতে ২৮ জন এবং আইসিইউতে ২০ জন চিকিৎসাধীন আছেন।এর মধ্যে গত ২৪ ঘন্টায় ৩৯ জন নতুন ভর্তি।সুস্থ হয়ে ফিরে গেছেন ৫০ জন। অন্যদিকে গত ২৪ ঘন্টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৫৩৬ জনের নমুনা পরীক্ষায় ২০০ জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ লক্ষ্য করা গিয়েছে। যার মধ্যে খুলনার ৩৭৫ জনের নমুনা পরীক্ষায় ১৪৯ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে ফলে সনাক্তের হার ৩৯.৭৩%। বাকি শনাক্ত ৫১ জনের বাগেরহাটের ৩১ জন, যশোরের ৫ জন,সাতক্ষীরার ৫ জন, ঝিনাইদহের ৬ জন ও নড়াইলের ৪ জন রয়েছে।

    আরও খবর

    Sponsered content