• আলোচিত সংবাদ

    চিরনিদ্রায় শায়িত কচুয়া উপজেলা চেয়ারম্যান এস এম মাহাফুজুর রহমান,বিভিন্ন মহলের শোক প্রকাশ-News71

      প্রতিনিধি ৫ মে ২০২১ , ১০:০৩:২৯ প্রিন্ট সংস্করণ

    সূর্য্য চক্রবর্তী, বাগেরহাট জেলা প্রতিনিধি :

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    কচুয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এস এম মাহাফুজুর রহমান (৭২) ইন্তেকাল করেছে (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    বুধবার ৫ই মে  বিকাল ৪:৪৫ মিনিটে ঢাকা এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করে।

    বার্ধক্যজনিত রোগে অসুস্থ হয়ে তিনি খুলনা সিটি মেডিকেল হসপিটালে  চিকিৎসারত ছিল তারপরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা এভারকেয়ার হসপিটালে ভর্তি করা হয় সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করে।

    এদিকে তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন,বাগেরহাট জেলা আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু,সাধারন সম্পদক মো:হেমায়েত উদ্দিন ভুঁইয়া,বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, জেলা যুবলীগের আহবায়ক ও বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন,কচুয়া উপজেলা নির্বাহী অফিসার সুজিত দেবনাথ, কচুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ মনিরুল ইসলাম, কচুয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো: সাইফুল ইসলাম, কচুয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক শেখ মনিরুজ্জামান ঝুমুর,কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান মো: ফিরোজ আহমেদ,কচুয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার,  সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিকদার হাদিউজ্জামান,মঘিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাড: পংকজ কান্তি অধিকারী সহ  বিভিন্ন মহলের ব্যাক্তিবর্গ।

    আরও খবর

    Sponsered content