• অপরাধ

    ঝিকরগাছায় মাদক ব্যাবসায়ী মুজিবার রহমানওবোমাবাজ সন্ত্রাসী আগর কে আটক করেছে থানা পুলিশ।

      প্রতিনিধি ২২ জুন ২০২১ , ১০:৫৮:২৫ প্রিন্ট সংস্করণ

     আঃজলিল(বিশেষ)প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছায় মাদকদ্রব্য সহ মাদক ব্যবসায়ী মোঃ মুজিবার রহমান(৪৮) ও বোমাবাজ আগর (৪৭)কে আটক করেছে থানা পুলিশ। থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবারের প্রথম প্রহরে এএসআই আনিছুর রহমান গোপন সংবাদের উপর ভিত্তি করে থানাধীন ব্যাংদাহ গ্রামের মোঃ শফিউল্লাহর ছেলে মোঃ মুজিবার রহমান(৪৮) কে অবৈধ মাদকদ্রব্য ০২কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয়। আটককৃত আসামীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৯(ক) ধারায় মামলা রুজু করিয়া সোমবারবার (২১ জুন) বিচারের নিমিত্তে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। অপরদিকে থানা পুলিশ বোমাবাজ আগর (৪৮) কে আটক করতে সক্ষম হয়েছে। ঢাকার রমনা এলাকা থেকে আগরকে আটক করে পুলিশ। ধৃত আগর উপজেলার হাজিরবাগ ইউনিয়নের বরুনহাল গ্রামের মৃত আলী বক্সের পুত্র। গত ৯ মে পাঁচপোতা গ্রামের রফিক মেম্বরের বাড়ীতে বোমা তৈরির সময় বোমা বিস্ফোরিত হয়ে গুরুতর আহত হওয়ার পরদিন মাারা যায় ওই গ্রামের ওমর আলী হত্যা মামলার আসামী লিটন মেম্বর।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    বোমা তৈরির সময় লিটন মেম্বরের সাথে ধৃত আগর সহ আরো ২/৩ জন ছিল। তাদের মধ্যে আগর প্রধান সহযোগী ছিল নিহত লিটন মেম্বরের সন্ত্রাসী কর্মকান্ডের। লিটন নিহতের পর থেকে ঝিকরগাছা থানা পুলিশ আগর সহ কয়েকজনকে খুঁজতে থাকে। কিন্তু সবাই গা ঢাকা দেয়। রোববার ঝিকরগাছা থানা পুলিশ ঢাকার রমনা এলাকায় আগরের অবস্থান জানতে পেরে রমনা থানা পুলিশের সহায়তায় আগরকে আটক করে সোমবার ঝিকরগাছা থানায় নিয়ে আসে বলে ওসি আব্দুর রাজ্জাক জানান। আগরকে জিজ্ঞাসাবাদ করলে এবং তার দেয়া তথ্যের সঠিকতা যাচাই করে কেন সেদিন লিটন গং বোমা বানাচ্ছিল, কাকে বা কাদের উপর বোমার আক্রমন করার প্লান ছিল, ওদের গডফাদার কারা সবই বেরিয়ে আসবে আশাকরি। ঝিকরগাছা থানা পুলিশ বর্তমান অফিসার ইনচার্জ যোগদানের পর থেকে অদ্যবধি কোন মামলার তথ্য উৎঘাটনে ব্যর্থ হয়নি এমনকি হত্যা মামলাও ব্যর্থ হয়নি। এবারও ব্যর্থ হবেন না এলাকাবাসী বিশ্বাস করেন।

    আরও খবর

    Sponsered content