শিরোনামঃ
নাসিরনগরে ধরমন্ডলে চলছে পশুর চিকিৎসা। বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাধবপুরে দুই হাসপাতালে ভ্রাম্যমাণ অভিযানে কারাদন্ড ও জরিমানা পূণ্যস্নানের মধ্য দিয়ে শেষ হলো দুবলার চরের রাস পূজা আলোর দিশা বাংলাদেশ ইবি শাখা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ব্রাম্মণবাড়ীয়া নাসিরনগরে গরিব বলে অবহেলা ও যৌতুকের জন্য নারী নির্যাতন । বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন জাফলং পাথর কোয়ারি সচল করার দাবিতে বিশাল সমাবেশ। মাধবপুরে মানসিক ভারসাম্যহীন রোগীর পাশে প্রবাসী সংগঠন। মাধবপুরের নোয়াপাড়ায় নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষন বিরোধী আলোচনা সভা।
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান। আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন। Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ। আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন। Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

টংগীতে নুরুল ইসলাম নুরুকে গণ সংবর্ধনা।

রিপোটারের নাম / ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
inbound6158807082843984267

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

 

মোঃআরিফুল ইসলাম।
গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬নং ওয়ার্ডের বার বার নির্বাচিত জনপ্রিয় ও সফল কাউন্সিলর নুরুল ইসলাম নুরু বাফুফে নির্বাচনে সদস্য পদে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় টংগীর ৪৬নং ওয়ার্ডে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
গতকাল ২২ অঅক্টোবর রোজ শুক্রবার এই গণ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আবুল হোসেন।
প্রধান অতিথি ছিলেন বাফুফের নবনির্বাচিত সদস্য কাউন্সিলর নুরুল ইসলাম নুরু।
উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম, সোলেমান, খোকন শেখ, যুগলীগ নেতা মিজানুর রহমান রিংকু, ছাত্রলীগ নেতা সোহেল, শাহীন, মোজাহিদ, রায়হান।
আরও উপস্থিত ছিলেন সাহাজ উদ্দিন সরকার উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক সহিদুল ইসলাম।
এছাড়াও বৃষ্টি উপেক্ষা করে হাজার হাজার মানুষ উপস্থিত হয়ে গণ সংবর্ধনা অনুষ্ঠানকে প্রাণবন্ত করেছে।
বৃষ্টি উপেক্ষা করে এতো মানুষের উপস্থিতি ও ভালবাসায় নুরুল ইসলাম নুরু আবেগ আপ্লুত হয়ে পড়েন।
এসময় কাউন্সিলর নুরুল ইসলাম নুরু তার বক্তব্যে বলেন- আমার এই বিজয় আপনাদের জন্য, আপনাদের দোয়া আর অকৃত্রিম ভালবাসা আমাকে এপর্যন্ত নিয়ে এসেছে। আমার বিজয়ের জন্য আমি কৃতজ্ঞ মাননীয় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ভাইয়ের প্রতি।
মন্ত্রী মহোদয় আমাকে নির্বাচন থেকে শুরু করে বিজয় নিশ্চিত হওয়া পর্যন্ত আমার পাশে ছিলেন।
আপনারা সবাই দোয়া করবেন যে ফুটবলেও উন্নয়ন করতে পারি।

এলাকার রাস্তাঘাট ও জলাবদ্ধতা সম্পর্কে বলেন- এলাকার ড্রেনেজ ব্যবস্থা উন্নয়নে কাজ করছি, এখানে ৮/৬ ফিট ড্রেনের কাজ প্রায় শেষ পর্যায়ে এটা সমাপ্ত হলে আশা করি একালায় আর জলাবদ্ধতা থাকবে না, ড্রেনের কাজ শেষ হলেই রাস্তা সংস্করণের কাজ শুরু হবে।
অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন- কাউন্সিলর নুরুল ইসলাম নুরু ভাই আমাদের গাজীপুরের গর্ব, বাফুফে নির্বাচনে শুধু তিনি বিজয়ী হননি বিজয়ী হয়েছে পুরো গাজীপুর।
গণ সংবর্ধনা অনুষ্ঠানে কাউন্সিলর নুরুল ইসলাম নুরু প্রবেশ করতেই হাজার হাজার মানুষের মুখে ধ্বনিত হয় স্লোগান- নুরু ভাইয়ের জন্য আমরা সবাই ধন্য।
স্লোগানে মুখোরিত হয় পুরো এলাকা।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।