শিরোনামঃ
নাসিরনগরে ধরমন্ডলে চলছে পশুর চিকিৎসা। বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাধবপুরে দুই হাসপাতালে ভ্রাম্যমাণ অভিযানে কারাদন্ড ও জরিমানা পূণ্যস্নানের মধ্য দিয়ে শেষ হলো দুবলার চরের রাস পূজা আলোর দিশা বাংলাদেশ ইবি শাখা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ব্রাম্মণবাড়ীয়া নাসিরনগরে গরিব বলে অবহেলা ও যৌতুকের জন্য নারী নির্যাতন । বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন জাফলং পাথর কোয়ারি সচল করার দাবিতে বিশাল সমাবেশ। মাধবপুরে মানসিক ভারসাম্যহীন রোগীর পাশে প্রবাসী সংগঠন। মাধবপুরের নোয়াপাড়ায় নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষন বিরোধী আলোচনা সভা।
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:৪৯ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান। আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন। Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ। আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন। Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

নবীগঞ্জ শহর থেকে দুই দিন ধরে মিশুক সহ চালক নিখোঁজ।

রিপোটারের নাম / ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
received 1087757514978957

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

শাহ্-আলম হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ-হবিগঞ্জের নবীগঞ্জে দুই দিন ধরে আবিদ উল্লাহ সেজু (১৮) নামে এক মিশুক চালক নিখোঁজ হয়েছে। সে উপজেলার গুজাখাইর গ্রামের সাহিদ উল্লাহ পুত্র । পরিবার  সূত্রে জানা যায়, গত শনিবার দুপুর ৩ টা ৩০ মিনিটে খাওয়া দাওয়া শেষে মিশুক নিয়ে নবীগঞ্জ শহরে যায় সেজু। কিন্তু গভীর রাত পর্যন্ত তার জন্য অপেক্ষা করলেও তিনি আর ফিরে আসেন নি।

 

 

পরে আবিদ উল্লাহ সেজু  পরিবারের লোকজন তাদের সকল অাত্মীয়দের বাড়িতে খোজ খবর নিয়েও কোথাও তাকে পাওয়া যায়নি। রবিবার নবীগঞ্জ থানার একটি নিখোঁজের সাধারণ ডায়েরী করা হয় যার নং (১৩৩৭) নিখোজের  বিষয়টি পরিবারের পাশাপাশি পুলিশও বিভিন্ন স্থানে খোঁজাখোজি শুরু করলেও এ পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

 

 

নিখোঁজের বিষয়ে তার বাবা সাহিদ উল্লাহ বলেন, বিভিন্ন জায়গায় খুঁজেও তার কোন সন্ধান মিলছে না। পুলিশ জানিয়েছে, তারা আমার ছেলের উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

 

এ ব্যাপারে নবীগঞ্জ  থানার অফিসার ইনচার্জ ওসি আজিজুর রহমান বলেন, পুলিশ বিভিন্ন স্থানে সেজুকে খুঁজছে। বিভিন্ন থানায়ও ইতি মধ্যে অবগত করা হয়েছে। আশা করা যাচ্ছে দ্রুত তার সন্ধান পাওয়া যাবে।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।