শিরোনামঃ
প্রধানমন্ত্রী প্রদত্ত সেমিপাকা বসতঘর, শিক্ষার্থীদের উপবৃত্তি ও বাইসাইকেল বিতরন যশোরের নাভারণে ভেজাল শিশু খাদ্যসহ কারখানা মালিক আটক ভোলা ফাতেমা খানম কলেজের ছাত্র সবুজের অপারেশনের দায়িত্ব নিলেন-এমপি মুকুল। ২০ শে অক্টোবর সারা দিন মোরগ মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ডের-হুমায়ূন কবির। শার্শায় ৫ দফা দাবিতে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটেটিভ এ্যাসোসিয়েশনের মানববন্ধন রাজশাহীর বাঘায় ‘বাঘা ব্লাড ব্যাংকের ‘ মাস্ক বিতরন। বগুড়ার আদমদীঘিতে ২ টি হোটেলে ভ্রাম্যমান আদালতের অভিযান! কচুয়া সরকারী শহীদ শেখ আবু নাসের মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত দলীয় মনোনয়ন নিয়ে এবারো আশাবাদী মেয়র শাহনেওয়াজ বরিশালের বানারীপাড়ায় গরুর ফার্মে পরিকল্পিত চুরি।। বিদেশী জাতের ৬ টি গাভী চুরি।।
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৫৩ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

নোবিপ্রবিতে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে নীল দলের ভার্চুয়াল আলোচনা সভা

রিয়াদুল ইসলাম,নোবিপ্রবি / ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
inbound3812463331252232317

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

জাতির জনকের কন্যা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষ্যে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী শিক্ষকভিত্তিক সংগঠন নীল দলের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভার পাশাপাশি বিভিন্ন কর্মসূচি হাতে নেয় নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) নীল দল। এদিন বেলা ১১:০০ টায় কেক কাটার মাধ্যমে দিনের কর্মসূচীর শুভ উদ্ভোধন করেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ প্রফেসর ড. ফারুক উদ্দিন। তিনি জননেত্রীর সুস্থতা ও দীর্ঘায়ূ কামনা করে উপস্থিত নীল দলের সদস্যবৃন্দদের শুভেচ্ছা জ্ঞাপন করেন। এছাড়া দুপুরে বিভিন্ন ধর্মাবলম্বী শিক্ষকগণ নিজ নিজ ধর্মীয় আচার অনুযায়ী প্রধানমন্ত্রীর মঙ্গল কামনায় প্রার্থনা সভার আয়োজন করেন।

রাত ৯:০০টায় জন্মদিনকে কেন্দ্র করে “ শেখ হাসিনার কর্ম ও জীবন এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তাঁর ভূমিকা” শীর্ষক একটি ভার্চুয়াল সভা zoom platform ব্যবহার করে অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ও আলোচক হিসেবে উপস্থিত ছিলেন একুশে পদক জয়ী কবি ও সাংবাদিক জাফর ওয়াজেদ, মহাপরিচালক, প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে অধ্যাপক ড. মো: জাকারিয়া মিয়া, সভাপতি, নীল দল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়; মো: আব্দুর রহিম, সহযোগী অধ্যাপক, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ এবং কো-কনভেনর, নীল দল, ঢাকা বিশ্ববিদ্যালয়; অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সভাপতি, শিক্ষক সমিতি-২০২০, নোবিপ্রবি ও কার্যনির্বাহী সদস্য, নীল দল, নোবিপ্রবি এবং মো. মজনুর রহমান, সাধারন সম্পাদক, শিক্ষক সমিতি-২০২০, নোবিপ্রবি ও কার্যনির্বাহী সদস্য, নীল দল, নোবিপ্রবি। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, সভাপতি, নীল দল নোবিপ্রবি। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বিপ্লব মল্লিক, সাধারন সম্পাদক, নীল দল, নোবিপ্রবি। নোবিপ্রবিতে কর্মরত নীল দলের প্রায় শতাধিক শিক্ষক উক্ত অনুষ্ঠানে সংযুক্ত থেকে আলোচনা অনুষ্ঠান উপভোগ করেন।

প্রধান অতিথির বক্তব্যে জাফর ওয়াজেদ পঁচাত্তর পরবর্তী ঐতিহাসিক প্রেক্ষাপটের আলোকে জননেত্রীর কর্ম ও জীবন এবং বাংলাদেশকে সোনার বাংলায় পরিনত করার অভিপ্রায়ে দৃঢ়তা, একাগ্রতা এবং দূরদর্শিতা সম্পন্ন একান্ত প্রচেষ্টা নিয়ে আলোচনা করেন। তিনি বলেন, শেখ হাসিনা তাঁর কর্মের মধ্যে দিয়ে বাংলাদেশের জনগণের আশা-আকাঙ্খার বাতিঘর হিসেব নিজেকে এবং বাংলাদেশ আওয়ামীলীগকে প্রতিষ্ঠিত করেছেন।
বিশেষ অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো: জাকারিয়া মিয়া, সভাপতি, নীল দল, জগন্নাথ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ আওয়ামীলীগের দুঃসময়ে শেখ হাসিনার দৃঢ় মনোবল ও সাহসিকতার এবং বিরল নেতৃত্বের গুণাবলীর উপর আলোকপাত করেন ও বিশ্বের অধিকারবঞ্চিত মানুষের ত্রাণকর্তা হিসেবে জননেত্রী শেখ হাসিনাকে উপস্থাপন করেন। তিনি আরো আশাবাদ ব্যক্ত করেন আমরা বঙ্গবন্ধু, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অবদান যেন প্রজন্ম থেকে প্রজন্ম ছড়িয়ে দেওয়ার প্রচেষ্টা অব্যাহত রাখি। ঢাকা বিশ্ববিদ্যালয়ের নীল দলের কো-কনভেনর মো: আব্দুর রহিম, সহযোগী অধ্যাপক, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগ তাঁর বক্তব্যে মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় শেখ হাসিনার অসামান্য অবদানের পটভূমিসহ বৈশ্বিক প্রেক্ষাপটে শেখ হাসিনার ভূমিকা বিশ্লেষণ করেন।

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ও সাধারন সম্পাদক জনাব মো: মজনুর রহমান প্রিয় নেত্রীর দীর্ঘায়ূ কামনা করে বাংলাদেশের জনগণের সেবা করার সুযোগ দেওয়ার জন্য মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করেন। সভাপতির বক্তব্য শেষে অধ্যাপক ড. ফিরোজ আহমেদ সকলকে ধন্যবাদ জানিয়ে আলোচনা অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।