শিরোনামঃ
প্রধানমন্ত্রী প্রদত্ত সেমিপাকা বসতঘর, শিক্ষার্থীদের উপবৃত্তি ও বাইসাইকেল বিতরন যশোরের নাভারণে ভেজাল শিশু খাদ্যসহ কারখানা মালিক আটক ভোলা ফাতেমা খানম কলেজের ছাত্র সবুজের অপারেশনের দায়িত্ব নিলেন-এমপি মুকুল। ২০ শে অক্টোবর সারা দিন মোরগ মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ডের-হুমায়ূন কবির। শার্শায় ৫ দফা দাবিতে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটেটিভ এ্যাসোসিয়েশনের মানববন্ধন রাজশাহীর বাঘায় ‘বাঘা ব্লাড ব্যাংকের ‘ মাস্ক বিতরন। বগুড়ার আদমদীঘিতে ২ টি হোটেলে ভ্রাম্যমান আদালতের অভিযান! কচুয়া সরকারী শহীদ শেখ আবু নাসের মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত দলীয় মনোনয়ন নিয়ে এবারো আশাবাদী মেয়র শাহনেওয়াজ বরিশালের বানারীপাড়ায় গরুর ফার্মে পরিকল্পিত চুরি।। বিদেশী জাতের ৬ টি গাভী চুরি।।
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:৪৭ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বগুড়ার শেরপুর উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির এবং উপজেলা পরিষদের উন্নয়ন সমন্বয় কমিটির সভায় নিন্দা ও প্রতিবাদ।

রিপোটারের নাম / ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

দিনাজপুর জেলার ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী অফিসার জনাব ওয়াহিদা খানম ও তাঁর পিতা বীরমুক্তিযোদ্ধা উমর আলীকে হত্যার উদ্দেশ্যে নৃশংসভাবে হামলার ঘটনায় বগুড়ার শেরপুর উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির এবং উপজেলা পরিষদের উন্নয়ন সমন্বয় কমিটির সভায় নিন্দা ও প্রতিবাদ প্রস্তাব গৃহীত হয়েছে।
শেরপুরে উপজেলা আইন-শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির সভায় ইউএনও’র উপর হামলায় নিন্দা প্রস্তাব
শেরপুরে উপজেলা আইন-শৃঙ্খলা ও উন্নয়ন সমন্বয় কমিটির সভায় ইউএনও’র উপর হামলায় নিন্দা প্রস্তাব।আজ (১০ সেপ্টেম্বর) উপজেলা নির্বাহী অফিসার লিয়াকত আলী শেখের সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মজনুর সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা পরিষদের উন্নয়ন সমন্বয় কমিটির সভায় এই নিন্দা প্রস্তাব হীত গৃহীত হয়। উভয় সভার শুরুতেই উপজেলা নির্বাহী অফিসার মোঃ লিয়াকত আলী সেখ বলেন যে, দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার ইউএনও এবং তাঁর বীরমুক্তিযোদ্ধা পিতাকে হত্যার উদ্দেশ্যে ইউএনও এর সরকারী বাসভবনের ভেন্টিলেটর ভেংগে ভিতরে ঢুকে প্রথমে পিতাকে আহত করে বাথরুমে আটকে রাখা হয়। এরপর ইউএনওকে হাতুড়ি দিয়ে উপর্যুপরি আঘাত করে দুর্বত্তরা পালিয়ে যায়। বিয়ষটি অত্যান্ত দুঃখজনক,দূর্ভাগ্যজনক। এ বিষয়টির উপর আলোচনায় অংশ নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান মজনু ,মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার, সীমাবাড়ী ইউপি চেয়ারম্যান গৌরদাস চৌধুরী,উপজেলা সমাজসেবা অফিসার ওবাইদুল হক,উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান।শাজ জামাল সিরাজী। বক্তারা এ ধরণের ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন,হামলাকারী যেই হোক তাদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। সরকারী কর্মকর্তা-কর্মচারী কর্মস্থলে নিরাপত্তা নিশ্চিত করতে হবে। এ ধরণের নির্মম ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সে বিষয় নিশ্চিত করতে সরকারে প্রতি অনুরোধ জানানো হয়।মাননীয় প্রধানমন্ত্রীসহ উর্ধ্বতন কর্তৃপক্ষ হামলার ঘটনায় যে পদক্ষেপ নিয়েছেন তার জন্য সন্তোষ প্রকাশ ও ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।