শিরোনামঃ
নোবিপ্রবিতে ‘তর্কযুদ্ধ সিজন-৪ এর ভাটির বীর, বারোভূঁইয়ানামা’ শুরু কচুয়ায় কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে কমিউনিটি পুলিশিং-ডে উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা।। কালীগঙ্গা নদীতে ফেরী সার্ভিস অনুমোদন হওয়ায় স্বরূপকাঠির গুয়ারোখায় দোয়া মাহফিল।। মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উদযাপন। বরিশালের বাবুগঞ্জে মা ইলিশ নিধনের অপরাধে ৮ জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।। ৯৯৯ তে কল বরিশালে চিকিৎসার মেমো চাওয়ায় রোগীর স্বজনকে মারলো সাউথ বেঙ্গল ক্লিনিক মালিক। অসুস্থ অবস্থায় জনগনের টানে মেডিকেল থেকে ফিরলেন ইউপি চেয়ারম্যান! বরিশালের বানারীপাড়ায় শতভাগ মাস্ক পড়া নিশ্চিত ও জনসচেতনতা বৃদ্ধি করতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন জিয়াউল হক মিন্টু।। ভোলার বোরহানউদ্দিনে মহানবী মুহাম্মদ (সা:) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:৩০ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বগুড়ায় বার্মিজ চাকু সহ গ্রেফতার ২ জন।

রিপোটারের নাম / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
inbound1714845811670106168

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

inbound1714845811670106168inbound3312607423814420782

inbound3312607423814420782

নাজমুল বগুড়াঃ বগুড়ায় একাধিক বিচারাধীন মামলার আসামীসহ ২ যুবককে বৃহস্পতিবার গভীর রাতে শহরের সেউজগাড়ি বগুড়া নার্সিং হোম এলাকা থেকে গ্রেফতার করেছে সদর থানার স্টের্ডিয়াম পুলিশ ফাঁড়ির সদস্যরা।
এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২টি অত্যাধুনিক বার্মিজ চাকু।গ্রেফতারকৃতরা হলেন, একাধিক মামলার আসামী বগুড়া ঠনঠনিয়ার নজরুল ইসলাম সালামের ছেলে রেজাউল ইসলাম রিয়াদ (৩০) এবং ঠনঠনিয়া নতুন পাড়ার জাহাঙ্গীরের ছেলে জাহিদ হাসান প্রান্ত (২১)।
বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, সেউজগাড়ি বগুড়া নার্সিং হোমের সামনে ছিনতাই এর উদ্দেশ্যে দুই যুবক সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এস.আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে আকষ্মিক অভিযান চালায় পুলিশ সদস্যরা।পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃতরা পালানোর চেষ্টা করে। প্রথমে সন্দেহজনকভাবে তাদের ধরে সাক্ষীগণের উপস্থিতিতে তল্লাশি করলে রিয়াদের প্যান্টের পকেট হতে ১০ ইঞ্চি বাটসহ একটি বার্মিজ চাকু এবং আসামী প্রান্তের পরিহিত প্যান্টের পকেট থেকে কালো রঙের স্টেইনলেস স্টিলের তৈরি ৯ ইঞ্চি আরো একটি বার্মিজ চাকু উদ্ধার করা হয়।
বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গ্রেফতারকৃত রিয়াদের বিরুদ্ধে ছিনতাই, অপহরণসহ নানা অপরাধে অভিযুক্ত পূর্বের প্রায় ৭টি মামলা বর্তমানে বিচারাধীন রয়েছে। জেল থেকে বের হয়ে পুলিশের চোখে ফাঁকি দিয়ে কৌশলে আবারো এই কিশোর অপরাধীরা বিভিন্ন এলাকায় রাতের আঁধারে ছিনতাই ও চুরি চালিয়ে যাচ্ছিল অবশেষে আবারো তারা পুলিশের জালে ধরা পরেছে।
বগুড়া সদর থানায় মামলা দায়ের পূর্বক শুক্রবার দুপুরের পর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে মর্মেও জানান এই কর্মকর্তা। সেই সাথে কিশোর গ্যাং দের উপরে ফেলার মাধ্যমে বগুড়াকে অপরাধমুক্ত করার লক্ষ্যে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছেও বলে জানান সনাতন চক্রবর্তী।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।