শিরোনামঃ
নোবিপ্রবিতে ‘তর্কযুদ্ধ সিজন-৪ এর ভাটির বীর, বারোভূঁইয়ানামা’ শুরু কচুয়ায় কমিউনিটি পুলিশিং ডে ২০২০ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত স্বরূপকাঠিতে কমিউনিটি পুলিশিং-ডে উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা।। কালীগঙ্গা নদীতে ফেরী সার্ভিস অনুমোদন হওয়ায় স্বরূপকাঠির গুয়ারোখায় দোয়া মাহফিল।। মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উদযাপন। বরিশালের বাবুগঞ্জে মা ইলিশ নিধনের অপরাধে ৮ জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।। ৯৯৯ তে কল বরিশালে চিকিৎসার মেমো চাওয়ায় রোগীর স্বজনকে মারলো সাউথ বেঙ্গল ক্লিনিক মালিক। অসুস্থ অবস্থায় জনগনের টানে মেডিকেল থেকে ফিরলেন ইউপি চেয়ারম্যান! বরিশালের বানারীপাড়ায় শতভাগ মাস্ক পড়া নিশ্চিত ও জনসচেতনতা বৃদ্ধি করতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন জিয়াউল হক মিন্টু।। ভোলার বোরহানউদ্দিনে মহানবী মুহাম্মদ (সা:) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত
রবিবার, ০১ নভেম্বর ২০২০, ১২:১৮ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বরিশালের বানারীপাড়ায় নিবেদিত যুবলীগ নেতা মাসুম বিল্লাহ ৩নং ওয়ার্ডের দোয়া প্রার্থী।।

জাকির হোসেন, বরিশাল / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
received 1545923949128680 1

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

দিন যতোই ঘনিয়ে আসছে পৌর নির্বাচনের আমেজ ততোই প্রখর হচ্ছে। বানারীপাড়া পৌরসভার প্রায় প্রতি ওয়ার্ডেই আসছে নতুন মুখ। পরিবর্তনের ধারায় যুবরা আজ নেতৃত্ব হাতে নিতে প্রস্তুত। তারই জের ধরে ডিসেম্বরে অনুষ্ঠেয় বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনে ৩নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে দুঃসময়ের ত্যাগী ও পরীক্ষিত মুজিব অন্তঃপ্রাণ যুবলীগ নেতা মো. মাসুম বিল্লাহ নির্বাচন করার অভিপ্রায় ব্যক্ত করে এলাকাবাসীর দোয়া কামনা করেছেন ।

মাসুম বিল্লাহ ১৯৯৯ সালে বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন (পাইলট)’র ছাত্রলীগের সভাপতি ও ২০১৪ সালে পৌর যুবলীগের আহবায়ক নির্বাচিত হন।

২০০৬ সালে উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য নির্বাচিত হন। এছাড়াও মাসুম বিল্লাহ দৈনিক সমকাল’র সুহৃদ সমাবেশের বানারীপাড়া উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক।

তিনি আওয়ামী লীগের দুঃসময়ে রাতের আঁধারে দলীয় পোস্টার সাঁটাতে গিয়ে পুলিশ প্রশাসন ও বিএনপি-জামায়াতের ক্যাডারদের হাতে বহুবার লাঞ্চিত হন। একই ক্যাডারদের হাতে ২০০১ সালের পরে মারধর ও নির্যাতনের শিকার হন।

এসময় তাকে মারধর করে তমালতলা সংলগ্ন খালে ফেলে দেন। মাসুম বিল্লাহ সামাজিক বিভিন্ন কাজের সাথে যুক্ত থাকায় নিজ ওয়ার্ডের সর্বশ্রেণী পেশার মানুষের সাথে রয়েছে তার সুগভীর সম্পর্ক। অসাম্প্রদায়িক চেতনার উদারমনা মানুষ হওয়ায় এলাকার সনাতন ধর্মাবলম্বীদের সাথেও রয়েছে তার গভীর সম্পর্ক।

তার প্রার্থী হওয়ার খবরে এমন একজন প্রার্থীকেই বেছে নিতে এলাকার সাধারণ মানুষ এবং যুব সমাজ এক প্রকার ঐক্যবদ্ধ হয়েছে। ৩নং ওয়ার্ডে মাসুম বিল্লাহর মায়ের মামা বাড়ি। ছোট বেলায় মাসুমের পিতা মারা যাবার পরে তার মাতা এখানেই থাকতেন।

মাসুম বিল্লাহর জন্ম এ ৩নং ওয়ার্ডেই। এ ওয়ার্ডেই তার শ্বশুর বাড়িও। এ ওয়ার্ড থেকেই ১৯৯৯ সালে তার আপন চাচা শ্বশুর মরহুম হুমায়ুন কবির সরদার কাউন্সিলর নির্বাচিত হয়েছিলেন।

মাসুম বিল্লাহ কাউন্সিলর নির্বাচিত হতে পারলে তার ওয়ার্ডে সড়কবাতি, পরিকল্পিত ড্রেনেজ ব্যবস্থা, রাস্তা প্রশ্বস্তকরণ, মোড়ে মোড়ে ডাস্টবিন নির্মাণসহ সুখি, সম্মৃদ্ধ, সন্ত্রাস, বাল্য বিয়ে ও মাদকমুক্ত এক আলোকিত ওয়ার্ডে রূপান্তরের প্রত্যয় ব্যক্ত করেন।

এদিকে মাসুম বিল্লাহ নিজেকে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে দোয়া চাওয়ায় তার সমর্থকরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এনিয়ে ব্যপক ভাবে প্রচারণা চালাচ্ছেন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।