শিরোনামঃ
নাসিরনগরে ধরমন্ডলে চলছে পশুর চিকিৎসা। বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাধবপুরে দুই হাসপাতালে ভ্রাম্যমাণ অভিযানে কারাদন্ড ও জরিমানা পূণ্যস্নানের মধ্য দিয়ে শেষ হলো দুবলার চরের রাস পূজা আলোর দিশা বাংলাদেশ ইবি শাখা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ব্রাম্মণবাড়ীয়া নাসিরনগরে গরিব বলে অবহেলা ও যৌতুকের জন্য নারী নির্যাতন । বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন জাফলং পাথর কোয়ারি সচল করার দাবিতে বিশাল সমাবেশ। মাধবপুরে মানসিক ভারসাম্যহীন রোগীর পাশে প্রবাসী সংগঠন। মাধবপুরের নোয়াপাড়ায় নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষন বিরোধী আলোচনা সভা।
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:০৪ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান। আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন। Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ। আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন। Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বরিশালে ইলিশ রক্ষা অভিযানে স্প্রীডবোট দেখে নদীতে ঝাপ দিয়ে এক জেলের মৃত্যু।।

জাকির হোসেন, বরিশাল / ৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
IMG 2020358 picsay

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বরিশালে ইলিশ ধরার সময় স্পিডবোট দেখে নদীতে ঝাঁপ দেওয়ার একদিন পর দুলাল কাজী (৪০) নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ ।

বুধবার (২১ অক্টোবর) দুপুরে মেহেন্দীগঞ্জ উপজেলার তেঁতুলিয়া নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত দুলাল মেহেন্দীগঞ্জ উপজেলার আলিমাবাদ ইউনিয়নের চরমাইশা গ্রামের মৃত আবুল কালাম কাজরির ছেলে এবং পেশায় একজন জেলে৷

পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার(২০ অক্টোবর) সকালে নৌকা নিয়ে স্থানীয় তেঁতুলিয়া নদীতে মাছ ধরতে যান দুলালসহ আরো একজন । এসময় তাদের নৌকার দিকে একটি স্পিডবোট আসতে দেখে ইলিশ রক্ষা অভিযানের স্পিডবোট ভেবে সহযোগী আবুল হোসেনসহ নদীতে ঝাঁপ দেন উভয়ই ।

তখন আবুল হােসেন সাঁতরে তীরে উঠতে পারলেও দুলাল আর উঠতে পারেনি। নিখোঁজের একদিন পর বুধবার তার লাশ আলিমাবাদ ইউনিয়ন সংলগ্ন তেঁতুলিয়া নদী থেকে উদ্ধার করা হয়
মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন মেহেন্দীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবিদুর রহমান।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।