শিরোনামঃ
নাসিরনগরে ধরমন্ডলে চলছে পশুর চিকিৎসা। বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাধবপুরে দুই হাসপাতালে ভ্রাম্যমাণ অভিযানে কারাদন্ড ও জরিমানা পূণ্যস্নানের মধ্য দিয়ে শেষ হলো দুবলার চরের রাস পূজা আলোর দিশা বাংলাদেশ ইবি শাখা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ব্রাম্মণবাড়ীয়া নাসিরনগরে গরিব বলে অবহেলা ও যৌতুকের জন্য নারী নির্যাতন । বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন জাফলং পাথর কোয়ারি সচল করার দাবিতে বিশাল সমাবেশ। মাধবপুরে মানসিক ভারসাম্যহীন রোগীর পাশে প্রবাসী সংগঠন। মাধবপুরের নোয়াপাড়ায় নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষন বিরোধী আলোচনা সভা।
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৭:৫৩ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান। আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন। Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ। আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন। Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বরিশালে শালিস বৈঠকে দুই সহোদরকে কুপিয়ে জখম।

জাকির হোসেন, বরিশাল / ৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ১ নভেম্বর, ২০২০
IMG 20201101 134415

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বরিশাল নগরীর কাউনিয়ায় সালিশ বৈঠকে আপন দুই ভাইকে কুপিয়ে যখম করার অভিযোগ পাওয়া গেছে। বরিশাল জেলার কাউনিয়ার পুরান পাড়া এলাকায় প্রবাসীর স্ত্রীকে উত্যক্ত করাকে কেন্দ্র করে উক্ত সালিশ বৈঠকে হামলা চালিয়ে দুই সহোদর কে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত করেছে মিজান ও তার সন্ত্রাসী বাহিনী। শুধু তাই নয় প্রতিপক্ষকে ঘায়েল করতে নাটকীয় ভাবে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বারেক ও তার স্ত্রী পেয়ারা বেগম। শুক্রবার(৩০ অক্টোবর) বিকেল সাড়ে চারটায় পুরান পাড়া ৩ নং ওয়ার্ডের লস্কর বাড়ির সম্মুখে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, আক্তার হোসেন সবুজ ও তার ছোট ভাই কামরুজ্জামান বিপ্লব। তারা ওই গ্রামের বাসিন্দা শহিদুল ইসলামের ছেলে। বর্তমানে তারা শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন। আহতের স্বজন জসিম জানান, ওই গ্রামের বাসিন্দা নুরুল ইসলাম লস্করের ছেলে কুয়েত প্রবাসী নাজমুল লস্করের স্ত্রী তামান্নাকে দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে যৌন উত্যক্ত করে আসছে একই এলাকার বাসিন্দা বারেক হাওলাদারের ছেলে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মিজান। এ ঘটনায় নাজমুল স্থানীয় কাউন্সিলর সৈয়দ হাবিবুর রহমান ফারুকের কাছে অভিযোগ করলে শুক্রবার বিকেলে কাউন্সিলরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সালিশ বৈঠকে বসেন। এ সময় সালিশ বৈঠকে উত্তেজিত হয় আওয়ামী লীগ নেতা মজিবর মৃধার নেতৃত্বে, মিজান, নাসির, বশির ও বারেক সহ অজ্ঞাত আরও ৪/৫ জনে মিলে পূর্ব পরিকল্পিতভাবে কাউন্সিলরের সহযোগি সালিশদার আক্তার হোসেন সবুজকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তার ছোট ভাই বিপ্লব তাকে উদ্ধার করতে গেলে তাকেও লাঠি দিয়ে পিটিয়ে আহত করে। এ সময় উল্টো মামলা দিয়ে নাজমুলকে পুলিশ দিয়ে আটক করায় নিজাম ও তার সন্ত্রাসী বাহিনী। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে তাৎক্ষণিক শেবাচিম হাসপাতালে ভর্তি করে। ধারালো অস্ত্রের আঘাতে সবুজের ডানকান বিচ্ছিন্ন হয়েছে বলে ওই ইউনিটের কর্তব্যরত চিকিৎসকরা জানান। ভুক্তভোগী তামান্না জানান, তার স্বামী নাজমুল লস্কর কুয়েত প্রবাসী থাকা সুবাদে তাকে দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে উত্যক্ত করে আসছে মিজান। উল্টো মামলা দিয়ে তাকে পুলিশে ধরিয়ে দিয়েছে। এছাড়া তার ছবি তুলে অশ্লীল ছবি বানিয়ে নেটে ছেড়ে দিবে বলে তাকে ব্লাকমেইল করার ভয়-ভীতি দেখিয়ে আসছে। এদিকে প্রতিপক্ষকে ঘায়েল করতে নিজেদের শরীরে আঘাত করে বারেক ও তার স্ত্রী পেয়ারা নাটকীয়ভাবে শেবাচিম হাসপাতাল চিকিৎসাধীন রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের স্বজনরা জানান।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।