• Uncategorized

    বাংলা মেন্টালজ বাংলাদেশের হিপ হপ মিউজিক ভিডিও যুগের পথিকৃৎ

      প্রতিনিধি ৬ অক্টোবর ২০২১ , ১০:১৩:৫০ প্রিন্ট সংস্করণ

    বাংলা মেন্টালজ বাংলাদেশের হিপ হপ মিউজিক ভিডিও যুগের পথিকৃৎ

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    সাইফুল আলম, ঢাকাঃ

    বর্তমান সময়ে দারুন জনপ্রিয় হয়ে উঠছে হিপ হপ গান। বাংলা গানের ভাণ্ডারে নতুন মাত্রা যোগ করে হিপ হপ বা রেপ ধরনার গান। একটা সময় মানুষ এই নতুনত্বকে সহজে মেনে নিতে না পারলেও বর্তমান সময়ে অনেকেই সাধুবাদ জানাচ্ছেন। অনেক তরুন শিল্পীই গানের জগতে হিপ হপকে বেছে নিচ্ছেন। তবে হাজারো তরুন তরুণীর হৃদয় হরণ করেছেন বাংলা মেন্টালজ (Bangla Mentalz)।

    বাংলা মেন্টালজ বাংলাদেশের হিপ হপ মিউজিক ভিডিও যুগের পথিকৃৎ। যারা ২০১৪ সালে তাদের প্রথম মিউজিক ভিডিওতে এক মিলিয়ন হিট করার জন্য প্রথম বাংলাদেশী হিপ হপ শিল্পীর মাইলফলক হিসেবে পরিচিত ছিল।

    একটি দীর্ঘ দীর্ঘ বিরতির পর অবশেষে তারা আবারো সঙ্গীতে সক্রিয় হয়েছেন। ক্রুদের পাইপলাইনে থাকা 3 টি গানের মধ্যে mentalism একটি।

    জুবু ওরফে মিস্টার বাংলা এবং সমীর যিনি পারফর্ম করেছেন যিনি শ্ম্মারদা নামেও পরিচিত। ক্রুদের একজন ওভারসেস মেম্বার টাইলার তাসিনও 33 নামে পরিচিত। তিনটি গান আপনাকে তিনটি ভিন্ন মাত্রায় নিয়ে যাবে। গ্রুপ মেম্বার এটাই বলে। যতদূর আমরা বিশ্বাস করি যে বাংলা মেন্টালজ বাংলা রেপ শিল্পীর অভিজাতদের মধ্যে একজন, যিনি দেশব্যাপী পরিচিত। তাদের বহুল জনপ্রিয় গান গুলোর মধ্যে অন্যতম হল- ফান্ডে পোরিয়া (Fande Poriya), কই রোইলা (koi roila), এবং ভাল্লাগে (vallagse)। যে গানগুলি ঢাকা, চট্টগ্রাম, লন্ডন কলকাতার সব রাস্তায় বাজছে।

    তাদের আরও কয়েকটি স্ক্রিন প্রোজেক্ট এর মধ্যে রয়েছে Eydike dekh – শ্ম্মারদা এবং তাসিনের দ্বারা সম্পন্ন। এবং Mentalism – শ্ম্মারদা এবং জুবু। Bangla mentalz এর অফিসিয়াল ইউটিউব চ্যানেল হল- BanglaMentalzVEVO । আশা করছি তাদের গান গুলো আপনাদের ভালো লাগবে এবং নতুন প্রজেক্ট গুলো আরও নতুনত্ব বয়ে আনবে বাংলাদেশের হিপ হপে যুগের।

    আরও খবর

    Sponsered content