শিরোনামঃ
বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৭ লালমনিরহাটে চেয়ারম্যানের উপর হামলা আটক ১ ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় ০২ বছরের সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার। বোরহানউদ্দিনে পলিটেকনিক শিক্ষার্থীদের ৮ দফা দাবীতে মানববন্ধন। হাতীবান্ধায় বসতবাড়ি ভাংচুরের অভিযোগ পাটগ্রামে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ির মৃত্যু নাটোরে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মাগুরায় সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এক পাষণ্ড স্বামী তার স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিয়েছেন বলে অভিযোগ নবীগঞ্জে নিখোঁজের চার দিন পর আবেদ উল্লাহ সেজুর লাশ উদ্ধার প্যারিসের সাথে সম্পর্ক ছিন্নের দাবিতে ঢাকায় বিক্ষোভ
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:১৮ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বাগেরহাটে ধর্ষন ও নারী শিশু নির্যাতন প্রতিবাদে মানববন্ধন ও মৌন মিছিল

রিপোটারের নাম / ২৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
IMG 20201008 190557

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

সূর্য্য চক্রবর্তী, বাগেরহাট জেলা প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জ ও সিলেটের এম,সি কলেজ সহ সকল শিশু ও নারী নির্যাতন এবং ধর্ষনে অভিযুক্তদের ফাঁসির দাবিতে বাগেরহাটে মানববন্ধন ও মৌন মিছিল পালিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল ১০:৩০ মিনিটে প্রানের বাগেরহাট নামে একটি সামাজিক সংগঠনের আয়োজনে ধর্ষন নিপিড়ন ও শিশু-নারী নির্যাতন বিরোধী ব্যানারে শহরের প্রেসক্লাবের সামনে থেকে মানববন্ধন ও মৌন মিছিল বের হয়ে স্বাধীনতা উদ্যান ঘুরে প্রেসক্লাবের অভিমুখে এসে শেষ হয়।মিছিলের স্লোগানে বলা হয় “শেখ হাসিনার বাংলায় ধর্ষকের ঠাই নাই, ঠাই নাই”

উক্ত মানববন্ধনে বক্তব্য দেন বাগেরহাট সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রিজিয়া পারভিন, বাগেরহাট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা এ্যাড. পারভীন আহমেদ, রুপান্তরের জেলা সমন্বয়ক আলমগীর হোসেন মীরু, প্রাণের বাগেরহাট ফেসবুক গ্রুপের চিফ এডমিন মোঃ শাওন ভারভেজ, গাজী রেজওয়ান সাতিল,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি গাজী শাহরিয়ার রহমান রাসেল,যুবলীগ সদস্য আক্তারুজামান অনু প্রমুখ।

এতে বক্তরা বলেন সাম্প্রতিক সময়ে সারাদেশে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন বৃদ্ধি পেয়েছে। এই অপরাধ থেকে দেশ ও জাতিকে বাঁচাতে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড দেওয়ার জন্য সরকারের কাছে জোরালো দাবি জানান।এছারা মানববন্ধনে অংশ গ্রহন করে।যুবলীগ,ছাত্রলীগ,যুব মহিলালীগ, বাগেরহাট ব্লাড ডোনার ক্লাব সহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।