শিরোনামঃ
লালমোহন সরকারি গুচ্ছগ্রামের চোরাই টিন উদ্ধার-গ্রেপ্তার ১ প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, ছাত্রলীগ নেতা জেলহাজতে স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান। মাধবপুর উপজেলা জিয়া সাইবার ফোর্স এর কমিটি অনুমোদিত। ফুলবাড়ীতে মুজিববর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন বরিশালের বানারীপাড়ায় ইয়াবাসহ বেল্লাল পুলিশের খাঁচায়।। নাটোর পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী হলেন বাবুল চৌধুরি বাংলাদেশে থেমে থাকছে না বাল্যবিবাহ, প্রতিনিয়তই হচ্ছে বাল্যবিবাহ, মোঃ শফিকুল ইসলাম (রাকিব) দিনাজপুর প্রতিনিধি দৌলতখান পৌর নির্বাচনে দলীয় মনোয়ন পেতে মাঠ দাপাচ্ছেন মেয়র প্রার্থী খোকন।
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৪৯ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বাগেরহাটে সাত কার্যদিবসে ধর্ষক আব্দুল মান্নানকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল

রিপোটারের নাম / ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
IMG 20201020 125309

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

সূর্য্য চক্রবর্তী , বাগেরহাট জেলা প্রতিনিধি :

বাগেরহাট জেলার মোংলা উপজেলায় পিতৃহীন ৭ বছরের এক শিশুকে ধর্ষন করেছে আব্দুল মান্নান (৫০) নামে এক ব্যাক্তি।

৭ কার্যদিবসের মধ্য আমরণ যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালত-২ এর বিচারক মো: নূরে আলম,গত কাল (১৯ অক্টোবর) দুপুর ১২ টায় আসামির উপস্থিতে এই রায় ঘোষনা করে।

সাত বছরের শিশুকে ধর্ষণের অপরাধে ধর্ষক আব্দুল মান্নান সরদার কে আমরণ যাবজ্জীবন কারাদণ্ডের রায়ে সন্তোষ প্রকাশ করেছেন মামলার বাদী নির্যাতিত শিশুটির পরিবার।

মামলার রায় শোনার পর বাদী ধর্ষকের মামা সাংবাদিকদের বলেন, আসামি মান্নান ধর্ষণ করার পর থেকে এই রায় হওয়া পর্যন্ত পুলিশ আমাদের সর্বোচ্চ সহযোগিতা করেছে, তিনি আর বলেন পুলিশ জনগনের প্রকৃত বন্ধু তাই এই বাহিনী আমাদের সবর্চ্চ সহযোগিতা করেছে।

আদালতে রায় ঘোষণার পরে সোমবার (১৯ অক্টোবর) দুপুরে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মামলার বাদী এসব কথা বলেন।

ঘটনার দিনই পুলিশ আসামিকে আটক করেছে এবং আসামি সবর্চ্চ শাস্ত্রী পেয়েছেন এই নিয়ে গ্রামবাসী সহ পরিবার টি সন্তুষ্টি প্রকাশ করেছ।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

received 2820068614934428

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।