শিরোনামঃ
ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল বোরহানউদ্দিন উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বেনাপোলে গাঁজা সহ ১ মাদক কারবারি আটক কোরআন অবমাননা করায় যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেয়ার অভিযোগ কোট চাঁদপুরের আগামী পৌরসভার মেয়র পদপ্রার্থী মীর কাসেম আলী কলারোয়া কাকডাঙ্গা সীমান্তে দুই কেজি স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি বেনাপোলে কবুতরের খামার থেকে শুটার গান ও গুলি উদ্ধার বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৭ লালমনিরহাটে চেয়ারম্যানের উপর হামলা আটক ১ ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় ০২ বছরের সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার।
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৩:০৯ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিদ‍্যালয়টি সরকারি হওয়ার পরেও অচল বিদ‍্যালয়

নিজস্ব প্রতিবেদক / ৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
IMG 20201003 174252
Exif_JPEG_420

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

IMG 20201003 174252

    বগুড়া জেলা আদমদিঘী উপজেলা কুন্দগ্রাম ইউনিয়ন ভূক্ত চেঁচুয়া সরকারি প্রাথমিক বিদ‍্যালয় স্থাপিত ২০১০সালে। এরও মধ‍্যে সরকারি হন ২০১৩ সালে। আমাদের প্রতিনিধি অনেক যাবত দেখে আসছে এই প্রতিষ্ঠানটির কোনো প্রকার উন্নয়ন হচ্ছে না।

গ্রামের কিছু গণ‍্য মান‍্য ব‍্যক্তির সাথে কথা বলে জানতে পারি যে অনেকদিন ধরে বিল্ডিং করার চেষ্টা করছেন । আরো জানায় কিছু দিন উপজেলা নির্বাহী অফিস পরিদর্শন করেন। আরও জানায় তিনি আমাদের বলেন খুব তারাতারি বিল্ডিং করা হবে।

বিদ‍্যালয়ের সভাপতি জানান যে আমরা অনেক বার বিল্ডিং করার জন‍্য গর্ভমেন্টকে দরখাস্ত দিয়েছি তবু আমরা কোনো অনুদান পায়নি। আরও জানায় সরকারে কাছে আকুল আবেদন প্রতিষ্ঠানটি সচল করে যে তোলেন

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।