শিরোনামঃ
ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল বোরহানউদ্দিন উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বেনাপোলে গাঁজা সহ ১ মাদক কারবারি আটক কোরআন অবমাননা করায় যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেয়ার অভিযোগ কোট চাঁদপুরের আগামী পৌরসভার মেয়র পদপ্রার্থী মীর কাসেম আলী কলারোয়া কাকডাঙ্গা সীমান্তে দুই কেজি স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি বেনাপোলে কবুতরের খামার থেকে শুটার গান ও গুলি উদ্ধার বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৭ লালমনিরহাটে চেয়ারম্যানের উপর হামলা আটক ১ ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় ০২ বছরের সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার।
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৪৮ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বেনাপোল দৌলতপুর সিমান্তে অস্ত্র গুলি উদ্ধার।

 আঃজলিল যশোরঃ / ৮৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
120770016 337517407479388 3492791968394414615 n

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বেনাপোল পোর্ট থানার আওতাধীন দৌলতপুর সীমান্ত থেকে ২ টি ওয়ান সুটারগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করেছে বিজিবি। সোমবার ভোরে সীমান্তের ধারে একটি আমবাগানের মধ্যে হতে অস্ত্র চালান টি উদ্ধার করা হয়।

 

বিজিবি দৌলতপুর ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান আজ ভোরে দৌলতপুর গ্রামের একটি আমবাগানের ভেতর থেকে ২টি ওয়ান সুটারগান ও ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। বিজিবির অভিযান টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা পালিয়ে যায়।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।