শিরোনামঃ
প্রধানমন্ত্রী প্রদত্ত সেমিপাকা বসতঘর, শিক্ষার্থীদের উপবৃত্তি ও বাইসাইকেল বিতরন যশোরের নাভারণে ভেজাল শিশু খাদ্যসহ কারখানা মালিক আটক ভোলা ফাতেমা খানম কলেজের ছাত্র সবুজের অপারেশনের দায়িত্ব নিলেন-এমপি মুকুল। ২০ শে অক্টোবর সারা দিন মোরগ মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ডের-হুমায়ূন কবির। শার্শায় ৫ দফা দাবিতে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটেটিভ এ্যাসোসিয়েশনের মানববন্ধন রাজশাহীর বাঘায় ‘বাঘা ব্লাড ব্যাংকের ‘ মাস্ক বিতরন। বগুড়ার আদমদীঘিতে ২ টি হোটেলে ভ্রাম্যমান আদালতের অভিযান! কচুয়া সরকারী শহীদ শেখ আবু নাসের মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত দলীয় মনোনয়ন নিয়ে এবারো আশাবাদী মেয়র শাহনেওয়াজ বরিশালের বানারীপাড়ায় গরুর ফার্মে পরিকল্পিত চুরি।। বিদেশী জাতের ৬ টি গাভী চুরি।।
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:৩২ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বেনাপোল পুলিশের অভিযানে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক ২।

 জলিল শার্শা যশোরঃ / ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
120507670 1037460890034821 2207106794075324094 n

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

যশোরের বেনাপোলে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

 

 

 

 

আজ রবিবার (৪ অক্টোবর) বেলা সাড়ে ১১ টার সময় বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ভবেরবেড় গ্রামের মৃদুল মিয়ার বাড়ি থেকে ইয়াবা সহ তাকে আটক করা হয়।

 

 

এসময় তার স্বীকারোক্তি অনুযায়ী বিশাল হোসেন (২৬) নামে আরও একজন মাদক ব্যবসায়ীকে আটক করে পোর্ট থানা পুলিশ। জানা যায়, ওই ইয়াবার প্রকৃত মালিক একাধিক মাদক মামলার আসামি ভবেরবেড় গ্রামের সোহেল হোসেন। সোহেল ও তার স্ত্রী দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসা করে আসছে। কিছু দিন আগেও সোহেলের স্ত্রী ইয়াবা সহ আটক হয় পুলিশের কাছে।

 

 

 

 

আটককৃত মৃদুল বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের মিন্টু মিয়ার ছেলে ও একই গ্রামের আজিজ মিযার ছেলে বিশাল হোসেন। তারা উভয়ে জানায় পুলিশ যে ইয়াবা উদ্ধার করেছে ওই ইয়াবার চালানটি সোহেলের। বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান বলেন, গোপন সংবাদ এর ভিত্তিতে ভবেরবেড় গ্রামের মৃদুল মিয়ার বাড়ি অভিযান চালিয়ে ইয়াবা সহ ওই দুইজনকে আটক করা হয়।

 

 

আটককৃতরা জানান ইয়াবার প্রকৃত মালিক সোহেল । সোহেলের নামে বেনাপোল পোর্ট থানায় কয়েকটি মাদক মামলা রয়েছে। তিনি আরো বলেন, বেনাপোল পোর্ট থানায় মাদক বিরোধি অভিযান চালিয়ে গত সেপ্টেম্বর মাসে ৭৭৬ বোতল ফেনসিডিল, ৯কেজি ২ শত গ্রাম গাজা, ৪ টি গাঁজা গাছ এবং ৮৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় ১৪২ জনকে আটক করা হয়।

 

 

এর মধ্যে ওয়ারেন্ট ভুক্ত আসামি ছিল ৪৭ জন এবং সাজাপ্রাপ্ত আসামি ৫ জন। আজ উদ্ধারকৃত ইয়াবা সহ আটক দুইজন ও পলাতক সোহেল সহ তিন জনের নামে মাদক মামলা হয়েছে। সোহেলকে আটকের ব্যাপারে অভিযান চলছে বলেও তিনি জানান।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।