• সারাদেশ

    বেমাতা ভাইয়ের কাছ থেকে বসতঘর বাঁচাতে ভাইয়ের সংবাদ সম্মেলন

      প্রতিনিধি ১৮ জুন ২০২১ , ১০:৫২:২১ প্রিন্ট সংস্করণ

    লালমনিরহাটের হাতীবান্ধায় বেমাতা ভাই গোলাম রব্বানী ও জিয়াউর রহমানের কাছ থেকে নিজের বসতঘর রক্ষা করতে মিজানুর রহমান (৫২) নামে এক ভাই সংবাদ সম্মেলন করেছে।
    শুক্রবার (১৮ জুন) সন্ধ্যায় উপজেলার রির্পোটার্স ক্লাবে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মিজানুর রহমান উপজেলার পূর্ব কাদমা এলাকার মৃত মোহাম্মদ আলীর পুত্র ও গোলাম রব্বানী তার বেমাতা ভাই।
    সংবাদ সম্মেলনে মিজানুর রহমান বলেন, গত ৪ এপ্রিল আমার বেমাতা দুই ভাই পূর্ব শত্রুতার জের ধরে আমার বাড়ি উচ্ছেদ করে সেখানে পাকা ঘর নির্মানের চেষ্টা করে। এ সময় আমরা তাতে বাঁধা দিলে তারা আমাদের উপর হামলা করে। ওই ঘটনায় তাদের বিরুদ্ধে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ করি। এ ঘটনায় পুলিশ তাদের আটক করে জেল হাজতে প্রেরন করেন।
    কিন্তু আমার দুই বেমাতা ভাই জামিনে বের হয়ে এসে গতকাল (১৭ জুন) আবারও দলবল নিয়ে আমাদের বসতবাড়ি উচ্ছেদ করে জমি দখল নিতে হামলা চালায়। এ সময় ৯৯৯ কল করলে পুলিশ এসে আমাদের উদ্ধার করে। আমি এ ঘটনায় সুষ্ঠ বিচার চাই। আমার ভাইদের হাত থেকে বাঁচতে সাংবাদিক ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। তা না হলে তারা যেভাবে আমাদের ভয়ভীতি দেখাচ্ছে তাতে আমাদের স্বপরিবারকে আত্মহত্যার পথ বেচে নিতে হবে।
    এ ঘটনায় মিজানুরের বেমাতা ভাই গোলাম রব্বানীর সাথে মোবাইল ফোনে কথা হলে তিনি এসব অভিযোগ অস্বীকার করেন।
    হাতীবান্ধা থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি মামলা আদালতে বিচারধীন রয়েছে। পুনরায় হামলার বিষয়টি ক্ষতিয়ে দেখা হবে।
    >>>আসাদ হোসেন রিফাত<<<

    আরও খবর

    Sponsered content