শিরোনামঃ
লালমোহন সরকারি গুচ্ছগ্রামের চোরাই টিন উদ্ধার-গ্রেপ্তার ১ প্রবাসীর স্ত্রীকে ধর্ষণচেষ্টা, ছাত্রলীগ নেতা জেলহাজতে স্বচ্ছতা গ্রুপের পক্ষ থেকে বেকার যুবককে চটপটি বিক্রির ভ্যানগাড়ি প্রদান। মাধবপুর উপজেলা জিয়া সাইবার ফোর্স এর কমিটি অনুমোদিত। ফুলবাড়ীতে মুজিববর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন বরিশালের বানারীপাড়ায় ইয়াবাসহ বেল্লাল পুলিশের খাঁচায়।। নাটোর পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী হলেন বাবুল চৌধুরি বাংলাদেশে থেমে থাকছে না বাল্যবিবাহ, প্রতিনিয়তই হচ্ছে বাল্যবিবাহ, মোঃ শফিকুল ইসলাম (রাকিব) দিনাজপুর প্রতিনিধি দৌলতখান পৌর নির্বাচনে দলীয় মনোয়ন পেতে মাঠ দাপাচ্ছেন মেয়র প্রার্থী খোকন।
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:৫৪ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৭

রিপোটারের নাম / ৪৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৮ অক্টোবর, ২০২০
received 3811483995529693

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বোরহানউদ্দিন প্রতিনিধি:-

ভোলার বোরহানউদ্দিনে কাচিয়া ২ নং ওয়ার্ডে ছাগল দ্বারা কাঁঠালের চাড়াগাছ নষ্ট হওয়ায় প্রতিপক্ষের উপর হামলা, টাকা পয়সা ও স্বর্ণ অলংকার ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গিয়েছে।

বুধবার ( ২৮ অক্টোবর) সকাল ৮ ঘটিকার সময় সাদ্দামের নেতৃত্বে প্রতিপক্ষের উপর এই অতর্কিত হামলা চালানো হয়।

অভিযোগ সুত্রে জানা যায়,সাদ্দামের ভাইয়ের কাঁঠালের চারাগাছ নিরব এর ছাগল খেয়ে ফেলায় সাদ্দাম তার দলবল নিয়ে নিরবের বাড়িতে এসে হুমকি দেয়।নিরব তাকে তার ক্ষতিপূরন বুঝিয়ে দিবে বললেও সে নিরবের কথা না শুনে তার দলবল নিয়ে নিরব ও কালুমিয়ার পরিবারের উপর হামলা চালায়।এতে মহিলা ও শিশু সহ বেশ কয়েকজন আহত হয়।গুরুত্বর আহতেরদের বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়।আহতরা হলেন,সালমা( ১৬),সম্মেহার (৬৫),শাবনুর(১৪), সবুজ(৩৫),কালু(৫০),নিরব(৪৫),মিতু(২৮)।

ভুক্তভুগী কালুমিয়া ও নিরব বলেন” সাদ্দাম পূর্ব থেকেই তাদের সাথে বিভিন্ন কারনবসত ঝগড়া ও হুমকি দিয়ে আসতো। ইতিপুর্বেও সাদ্দাম নিরবের একটি ছাগল নিয়ে মেরে ফেলেন। মেম্বারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিরা এর ক্ষতিপূরনের কথা বললেও তা আমরা পাইনি। এর জের ধরেই শুরু হয় শত্রুতা।আজ সকাল ৮ টায় ছাগলের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাদ্দাম ও তার সাথে (৩৫-৪০) জন লোক নিয়ে আমাদের উপর হামলা চালায় এতে ৮ জন আহত হই।আমার ছোট বাচ্চাও রেখায় পায়নি ওদের হাত থেকে।তারা আমার বাসা থেকে দেড় লাখ টাকা ও ২৭০০০ হাজার টাকার স্বর্ণ ছিনিয়ে নেয় এবং আমার চাচার বাসা থেকে ৫৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।তারা সবসময় আমাদের আতংকের মধ্যে রাখে। মাননীয় এমপির কাছে আকুল আবেদন আমাদেরকে এদের অত্যাচার থেকে উদ্ধার করেন।

অভিযুক্ত সাদ্দাম কে সাংবাদিকগন মুঠোফোনে বিষয়টি জানতে চাইলে সে বলেন,”তাদের উপর হামলাতো দুরের কথা তাদের বাড়িতেই আমি প্রবেশ করিনি।তৃতীয়পক্ষ আমার সন্মান নষ্ট করার জন্য আমার বিরুদ্ধে এসব অভিযোগ করেছেন।”

কাচিয়া ২ নং ওয়ার্ডের মেম্বার বলেন,” এলাকার লোকজন বিষয়টি আমাকে ফোনে জানিয়েছেন। ইতিপূর্বেও এই অসহায় পরিবারটি হামলার স্বীকার হয়েছে।আমি আজ কাজের জন্য ঘটনাস্থলে যেতে পারিনি কাল অবশ্যই বিষয়টি আমি নিজে গিয়ে দেখবো।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

received 2820068614934428

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।