শিরোনামঃ
বরিশালের বাবুগঞ্জে মা ইলিশ নিধনের অপরাধে ৮ জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।। ৯৯৯ তে কল বরিশালে চিকিৎসার মেমো চাওয়ায় রোগীর স্বজনকে মারলো সাউথ বেঙ্গল ক্লিনিক মালিক। অসুস্থ অবস্থায় জনগনের টানে মেডিকেল থেকে ফিরলেন ইউপি চেয়ারম্যান! বরিশালের বানারীপাড়ায় শতভাগ মাস্ক পড়া নিশ্চিত ও জনসচেতনতা বৃদ্ধি করতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন জিয়াউল হক মিন্টু।। ভোলার বোরহানউদ্দিনে মহানবী মুহাম্মদ (সা:) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নাটোরে মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ঘুষ নেওয়ার অপরাধে ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার এবং কনস্টেবল সাময়িক বরখাস্ত ধর্ম অবমাননার গুজবে পিটিয়ে হত্যা”,দুই ব্যক্তির পরিচয় মিলেছে! দেশব্যাপী কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হচ্ছে শনিবার ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৫৯ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বোরহানউদ্দিনে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ: ধর্ষকের বাড়িতে ভিকটিমের অনশন

রিপোটারের নাম / ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
received 626673327995401

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিশেষ প্রতিনিধি:
ভোলার বোরহানউদ্দিন কুঞ্জের হাট এলাকার মাস্টার বাড়ির অলক নামের লম্পট প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভনে একাধিক বার ধর্ষণের অভিযোগ করেছে ভিক্টিম। অভিযুক্ত অলক পলাতক রয়েছে।
এ ঘটনায় বোরহানউদ্দিন থানায় মামলার প্রস্তুতি চলছে।

ভিকটিম জানান,বোরহানউদ্দিন উপজেলার টবগী ৮ নং ওয়ার্ডের মৃত তপন চন্দ্র দে এর ছেলে অলক দে (৩২) দীর্ঘ এক বছর একই এলাকার হিন্দু মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তুলে। ভিকটিমের সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে দিনের পর দিন শারীরিক সম্পর্ক গড়ে তুলে অলক। এ বিষয়ে এলাকায় জানাজানি হওয়ার পর ভিকটিমের পরিবার অলকের পরিবারের কাছে বিয়ের প্রস্তাব নিয়েগেলে অলক ও তার পরিবার প্রত্যাক্ষান করেন। উপায়ন্তর না দেখে অসহায় পরিবার মেয়েকে অন্যত্র বিয়ে দিলেও পুনরায় মোবাইল ফোনে মেসেঞ্জারে চ্যাটিং করে বিয়ের আশ্বাস দিয়ে ঘরে এনে ২০ লক্ষ টাকা যৌতুকে দিতে পারলে বিয়ে করবে বলে ছাপ জানিয়ে দেয় অলকের পরিবার।

বিয়ের জন্য স্থানীয়ভাবে হিন্দু সম্প্রদায়ের লোকজন ফুঁসে উঠলে লম্পট অলক পালিয়ে যায়।
স্থানীয়রা হিন্দু সম্প্রদায়ের লোকজন জানান,অলক একজন দুশ্চরিত্র লম্পট প্রকৃতির ছেলে। এর আগেও একাধিক মেয়ের সাথে প্রেমের নাটক করে শারীরিক সম্পর্ক করে সটকে পড়ে।
এই মেয়েটির সাথে যে ঘটনা ঘটেছে ঘটনাটি নিন্দনীয় ও দুঃখজনক। লম্পট অলকের বিচার না হলে এলাকার যুব সমাজ ধ্বংস হয়ে যাবে।

বোরহানউদ্দিন থানার এস আই স্বপন, এস আই আলতাফ সঙ্গীয় ফোর্স এসে রাত ১০ টায় ভিক্টিম ও লম্পট অলকের মাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে যায়।

বোরহানউদ্দিন থানার (ওসি)মোহাম্মদ মাজহারুল আমিন জানান, এই ঘটনায় অভিযুক্ত অলকের বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য ভিক্টিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনা তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্তা নেওয়া হবে।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।