শিরোনামঃ
বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৭ লালমনিরহাটে চেয়ারম্যানের উপর হামলা আটক ১ ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় ০২ বছরের সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার। বোরহানউদ্দিনে পলিটেকনিক শিক্ষার্থীদের ৮ দফা দাবীতে মানববন্ধন। হাতীবান্ধায় বসতবাড়ি ভাংচুরের অভিযোগ পাটগ্রামে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ির মৃত্যু নাটোরে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মাগুরায় সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এক পাষণ্ড স্বামী তার স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিয়েছেন বলে অভিযোগ নবীগঞ্জে নিখোঁজের চার দিন পর আবেদ উল্লাহ সেজুর লাশ উদ্ধার প্যারিসের সাথে সম্পর্ক ছিন্নের দাবিতে ঢাকায় বিক্ষোভ
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৯:৫৭ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বোরহানউদ্দিনে ব্লাকমেইল করে একাধিক বার ধর্ষণের অভিযোগ

রিপোটারের নাম / ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
IMG 20200909 112839

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

আছিফুর রহমান জুয়েল
ভোলা জেলা প্রতিনিধি।

বোরহানউদ্দিনের নববধূর ভিডিও ব্লাকমেইল করে একাধিক বার ধর্ষণের অভিযোগ ,৭ মাসের অন্তঃসত্ত্বা।

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে মালেগো বাড়ির রুবেলের স্ত্রী লিজা নামের নববধূ কে ভিডিও ব্লাকমেইল করে একাধিক বার ধর্ষণ করে ৭ মাসের অন্তঃসত্ত্বা করেছে। অভিযোগ উঠেছে একই
বাড়ির নুরে আলমের ছেলে শরিফের বিরুদ্ধে ।

ভিকটিম লিজা বলেন,আমি যখন শরিফের বাসায় ফ্রিজ থেকে মাছ আনতে যাই তখন সে আমাকে কিছু করে ভিডিও ধারন করেছে। পরে সে ভিডিও দিয়ে আমাকে বিভিন্ন রকম হুমকি দেখাচ্ছে।যদি আমি তার কথামতো না চলি, তাহলে ভিডিও আমার স্বামী রুবেলকে দেখিয়ে দিবে। তারপর একে একে আমাকে সে ব্লাকমেইল করে ৭ বার ধর্ষণ করে। আমার গর্বে এখন শরীফের সাত মাসের সন্তান।

ভিকটিমের শশুর কাঞ্চনমাল বলেন, লিজার বেগমের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেল করে একাধিকবার ধর্ষণ করা হয় বোরহানউদ্দিন থানায় মামলা করতে গেলে প্রভাবশালী মহলের কারণে মামলাটি থানা করতে দেননি প্রভাবশালী চক্র। পরে আমরা সঠিক বিচার কোন জায়গায় না পেয়ে ভোলার আদালতে একটি ধর্ষণ মামলা দায়ের করি। আদালত মামলাটি কে বোরহানউদ্দিন থানায় তদন্ত দিয়েছে।

ঘটনাটি শুনে সাংবাদিক মহল যখন ঘটনাস্থলে যায়, ভিকটিমের বক্তব্যের শেষে এক পর্যায়ে শরীফের মা নুর নাহার বলেন, আমি এ সমস্ত মামলা-হামলা কে ভয় করি কম। আমাকে আপনারা মামলার ভয় দেখান। এরকম ধর্ষণ মামলা আমার কাছে কোনো ব্যাপার না।

কে এই শরিফ ও তার মা নুরনাহার?

ভোলার বোরহানউদ্দিন কাচিয়া ইউনিয়নে হিন্দু বিপ্লবের সহযোগী মহানবীকে অবমাননা কারী ফটুয়াখালী থেকে গ্রেফতার কৃত সেই শরিফ। তার মা নুরনাহার হলেন ওই এলাকার এসিড মারা একটি মামলার জেল খাটা আসামী।

এলাকাবাসীর দাবী, জামিনে মুক্তি পেয়ে মা ও ছেলে এলাকায় অন্যায় মূলক কাজ এগিয়ে যাচ্ছে তারা কোন মামলাকে ভয় পাচ্ছে না। তাই এলাকাবাসী উক্ত ঘটনাগুলির সঠিক বিচার কামনা করেন।

এ বিষয়ে কাচিয়া ইউনিয়ন ১নং ওয়ার্ডের মেম্বার নিজাম শিকদার বলেন,ঘটনাটির উপযুক্ত বিচার হোক এলাকাবাসীর দাবী।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার লালমোহন সার্কেল বলেন, আদালতে যেহেতু মামলা হয়েছে তদন্ত অনুসারে আসামীকে আইনের আওতায় আনা হবে।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।