শিরোনামঃ
প্রধানমন্ত্রী প্রদত্ত সেমিপাকা বসতঘর, শিক্ষার্থীদের উপবৃত্তি ও বাইসাইকেল বিতরন যশোরের নাভারণে ভেজাল শিশু খাদ্যসহ কারখানা মালিক আটক ভোলা ফাতেমা খানম কলেজের ছাত্র সবুজের অপারেশনের দায়িত্ব নিলেন-এমপি মুকুল। ২০ শে অক্টোবর সারা দিন মোরগ মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ডের-হুমায়ূন কবির। শার্শায় ৫ দফা দাবিতে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটেটিভ এ্যাসোসিয়েশনের মানববন্ধন রাজশাহীর বাঘায় ‘বাঘা ব্লাড ব্যাংকের ‘ মাস্ক বিতরন। বগুড়ার আদমদীঘিতে ২ টি হোটেলে ভ্রাম্যমান আদালতের অভিযান! কচুয়া সরকারী শহীদ শেখ আবু নাসের মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত দলীয় মনোনয়ন নিয়ে এবারো আশাবাদী মেয়র শাহনেওয়াজ বরিশালের বানারীপাড়ায় গরুর ফার্মে পরিকল্পিত চুরি।। বিদেশী জাতের ৬ টি গাভী চুরি।।
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৪০ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বোরহানউদ্দিন ও লালমোহনে বিট পুলিশিং কর্মশালা পালিত হয়েছে।

রিপোটারের নাম / ৪০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
IMG 20200914 230222 1

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

আছিফুর রহমান জুয়েল ,ভোলা জেলা প্রতিনিধি।

“আপনার পুলিশ আপনার পাশে / বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি”- বিট পুলিশিং এর এরূপ স্লোগানকে সফল করার লক্ষ্যে মাননীয় আইজিপি মহোদয় প্রনীত ‘বিট পুলিশিং- SOP’ এর আলোকে বিশেষ কর্মশালা আয়োজনের জন্য সম্মানিত পুলিশ সুপার, ভোলা, সরকার মোহাম্মদ কায়সার মহোদয়ের নির্দেশনা অনুযায়ী অতিরিক্ত পুলিশ সুপার, লালমোহন সার্কেল, মোঃ রাসেলুর রহমান কর্তৃক লালমোহন ও বোরহানউদ্দিন থানার সকল বিট অফিসার ও সহকারী বিট অফিসারদের নিয়ে গত ১২ ও ১৩ তারিখ দুই দিনব্যাপী কর্মশালার আয়োজন করা হয়। উক্ত কর্মশালায় সকলকে বিট পুলিশিং কার্যক্রম ও SOP, ক্রাইমসিন ব্যবস্থাপনা, তদন্তসংশ্লিষ্ট কার্যক্রম ও নির্দেশনাসমূহ যথাযথভাবে প্রতিপালন এর উপর বিস্তারিত আলোচনা ও দিকনির্দেশনা প্রদান করা হয়। এছাড়া উক্ত কর্মশালায় আলোচিত বিষয় সমূহের উপর লিখিত ও মৌখিক পরীক্ষা তথা গ্ৰুপ প্রেজেন্টেশন এর ব্যবস্থা করা হয় এবং উক্ত পরীক্ষায় প্রথম ও দ্বিতীয় স্থান অর্জনকারীসহ মোট পাঁচজনকে বিশেষ পুরস্কারে পুরস্কৃত করা হয়।
সর্বোপরি, পুলিশ সুপার, ভোলা, মহোদয়ের প্রতি তার সার্বিক দিকনির্দেশনা ও পৃষ্ঠপোষকতার জন্য আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।