• Uncategorized

    ব্রাহ্মণবাড়িয়া১ আসনে বি এম ফরহাদ হোসেন সংগ্রাম এম পি র ৫০তম শুভ জন্মদিন পালিত করা হয়

      প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২১ , ৮:১৬:৪৪ প্রিন্ট সংস্করণ

    ব্রাহ্মণবাড়িয়া১ আসনে বি এম ফরহাদ হোসেন সংগ্রাম এম পি র ৫০তম শুভ জন্মদিন পালিত করা হয়

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    মোঃ মোশারফ হোসেন-ব্রাহ্মণবাড়ীয়া,news71

    ব্রাহ্মণবাড়ীয়া ১ আসন নাসির নগরে বি এম ফরহাদ হোসেন সংগ্রাম এম পির ১৯শে সেপ্টেম্ভর ২০২১শে ৫০তম জন্মদিন পালিতো করা হয়,শুভ জন্মদিনে তার সকল শুভাকাঙ্ক্ষী আত্নীয় স্বজন ও তার রাজনৈতি নেতা কর্মী পরিবারকে সাথে নিয়ে জন্ম দিন পালন করেন।
    জন্মদিনে শুভ কামনায় আমন্ত্রন মেহমান হিসেবে রয়েছেন, ভিবিন্য বিশিষ্ট রাজনৈতিক নেতা কর্মী ও তার সকল আত্নিয় স্বজন ,মাননীয় সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন সংগ্রাম এম পির জন্মদিনে আমন্ত্রিত মেহমান গন অনেকেই অনেক গিফ্ট দিয়ে ফরহাদ হোসেন সংগ্রাম মহদয়কে জন্মদিনের শুভেচ্ছা জানান।

    বি এম ফরহাদ হোসেন সংগ্রাম বলেন আমার এই জন্মদিনে সবার এত বেশি ভালবাসায় সত্যিই আমাদের পরিবারের সবাই অভিভূত।
    জীবনের আরো একটি বসন্ত অতিক্রম করলাম আপনাদেরকে আমি পাশে পেয়ে, এবং যারা যারা আমাকে ভালোবেসে বিভিন্ন-ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
    বিশেষ করে আমার প্রিয়জন,বড় ভাই,ছোট ভাই, সহপার্ঠী,শুভাকাঙ্ক্ষী বন্ধু আপনাদের সবার দোয়া আমাদের আগামীর পথ চলাকে আরো সুদৃঢ় করবে,ইনশাআল্লাহ।

    আপনাদের এই ভালবাসা,স্নেহ ও মমতার প্রত্যুত্তরে আমার জীবনকে ভাগ্যবান ভাবা ছাড়া.আর আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকা ছাড়া প্রতিদানে আমি আপনাদের ভাই এবং ছেলে সন্তান হয়ে থাকবো ইনশা্ আল্লাহ। যদিও মহামারী করোনা ভাইরাসের কারনে বিশ্ব অর্থনৈতিক অবস্থা এবং মানুষের জীবনাবস্থা স্তগিত রয়েছে তবুও সকলকে আমাদের পরিবারের হৃদয়ের ক্যাম্পাস থেকে সকলের প্রতি আমার শুভেচ্ছা ও ভালোবাসা জানাই।

    আরও খবর

    Sponsered content