শিরোনামঃ
ভোলার নিখোঁজ দুই ব্যক্তির এখনো সন্ধান মিলেনি, দিশেহারা তাঁর পরিবার ইঁদুরের গর্ত থেকে ধান বের করার কাজে ব্যস্ত শিশুরা বাস চাপায় মা-ছেলে নিহত, আহত ৫ বোরহানউদ্দিন থানার পুলিশের অভিযানে ৯১ পিস ইয়াবাসহ আটক ১ নরসিংদীর শিবপুরে গণপিটুনিতে ডাকাত সন্দেহে নিহত ২, আটক ১ তেরো পেরিয়ে চৌদ্দ বছরে পদার্পন নোবিপ্রবি ডিবেটিং সোসাইটির বানারীপাড়ায় যৌতুকের দাবীতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা। লাশ গুমের চেষ্টা কালে স্বামীসহ আটক ৩ দর্শনা থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২০ বোতল ফেন্সিডিলসহ এককী পরিবারে আটক ৩ জামালপুরে তরুন আলো রক্তদান ফাউন্ডেশন থেকে এক হতদরিদ্রের মাঝে ১০০০০ টাকার ছাগল প্রদান
শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৯:২৫ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

মাধবপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীকে গলা কেটে হত্যা ঘাতক স্বামী

এস এম মোবাশ্বির হোসেন / ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
received 1215584628842120

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

মাধবপুরে প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রীকে গলা কেটে হত্যা ঘাতক স্বামী

হৃদয় এস এম শাহ্-আলম হবিগঞ্জ জেলা প্রতিনিধি।

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় গৃহবধূ খুনের রহস্য উন্মোচন করেছে পুলিশ। জমির সীমানা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে স্ত্রী মনোয়ারা বেগমকে ধারালো দা দিয়ে গলা কেটে হত্যার পর মরদেহ ধানক্ষেতে ফেলে রাখে স্বামী।

মঙ্গলবার ঘাতক স্বামী ছিদ্দিক আলী হবিগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। সেখানে তিনি স্ত্রী হত্যার দায় স্বীকার করেন।

জবানবন্দিতে তিনি জানান, প্রতিবেশী মিস্টার মিয়া, সালাম মিয়া গংদের সঙ্গে জমির সীমানা নিয়ে বিরোধ চলছিল ছিদ্দিক আলীর। প্রতিপক্ষকে ঘায়েল করতে স্ত্রী মনোয়ারাকে হত্যার পরিকল্পনা করে শনিবার রাতে ঘর থেকে স্ত্রীকে তাদের পুরনো বাড়ি যেতে বলে। এর পর পরিকল্পনা মতে সঙ্গে থাকা ধারালো দা দিয়ে মনোয়ারার ঘাড়ে কোপ দেয়। পরে গলায় দা চালিয়ে মৃত্যু নিশ্চিত করে।

মাধবপুর থানার ওসি মো. ইকবাল হোসেন জানান, খবর পেয়ে রোববার সকালে একটি ধানক্ষেত থেকে মনোয়ারার গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে স্বামী ছিদ্দিক আলীকে আটক করে পুলিশ। এ সময় একটি দা উদ্ধার করা হয়। কৌশলে হত্যা সম্পর্কে ওসি জিজ্ঞাসাবাদ করলে ছিদ্দিক আলীর চোখে পানি এসে যায়।

এ ব্যাপারে নিহত মনোয়ারার ভাই খালেক মিয়া বাদী হয়ে একটি মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা মাধবপুর থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম মঙ্গলবার দুপুরে ছিদ্দিককে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে হাজির করলে ঘাতক ছিদ্দিক আলী স্ত্রী মনোয়ারা হত্যার দায় স্বীকার করে দীর্ঘ সময় জবানবন্দি দেন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

received 1043165052867618

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।