• সারাদেশ

    যুবলীগ নেতার নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত-News71 –

      প্রতিনিধি ২৯ মে ২০২১ , ৮:০৬:২১ প্রিন্ট সংস্করণ

    সূর্য্য চক্রবর্তী, (বাগেরহাটপ্রতিনিধি):

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    কচুয়া উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান ও কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম এস.এম.মাহাফুজুর রহমানের ছেলে রাড়ীপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মেহেদী হাসান বাবুর নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে কচুয়া উপজেলার বিভিন্ন সংগঠনের নেতাকর্মী সহ বিক্ষুদ্ধ হাজারো জনতা।

    শনিবার সকাল ১১ টায় বাগেরহাট – পিরোজপুর মহাসড়কে সাইনবোর্ড এলাকায় প্রায় দুই কিলোমিটার রাস্তা জুড়ে মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় একই সাথে কয়েক ঘন্টা বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগ ও যুবলীগের নেতা কর্মীরা ।

    মানব বন্ধনে বক্তৃতা করেন মাহাফুজুর রহমানের স্ত্রী নাজমা আক্তার তিনি বলেন, আমার স্বামীর মৃত্যুর পর থেকে আমাদের পরিবারকে নিয়ে একটি কুচক্রী মহল ষড়যন্ত্রে মেতে উঠেছে।তাছারা আমাদের দুটি রাইস মিলের লাইসেন্স বাতিলের জন্য অপচেষ্টা চালানো হয়।পরদিন আমার ছেলেকে বেধারক মারধর করে পরবর্তীতে একটি ঘটনা সাজিয়ে মিথ্যা মামলা দায়ের করে।

    তিনি আরো বলেন,চেয়ারম্যানকে হারিয়ে আজ আমরা অভিভাবক শুন্য হয়ে পড়েছি।রাড়িপাড়ার মানুষ আজ অসহায় জীবন যাপন করেছে।তাই দক্ষিণবঙ্গের রাজনৈতিক অভিভাবক শেখ হেলাল উদ্দিন ও শেখ সারহান নাসের তন্ময়ের কাছে দাবি অবশিষ্ট দিনগুলো যেন এই পরিবারের কাউকে দিয়েই যোগ্যতা প্রমাণের সুযোগ দেওয়া হয়।

    এছাড়াও মানব বন্ধন ও সমাবেশে আসা সাধারন জনগনের দাবি মাহাফুজুর রহমানের পক্ষ থেকে তার পরিবাড়ের যোগ্য নেতৃত্বের জন্য জোরালো দাবি জানায়।
    এমন ঘটনার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অচিরেই মিথ্যা হয়রানির মূলক মামলা প্রত্যাহারের দাবিও তোলেন তারা।উল্ল্যেখ করেন উপজেলা চেয়ারম্যানের মৃত্যুর পর উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে লক্ষ করে কতিপয় ব্যক্তি মেহেদি হাসান বাবুর দলীয় মনোনয়ন ঠেকাতে মরিয়া হয়ে উঠেছে।বাবু ও তার পরিবার নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে ওই পক্ষ।
    এদিন মানববন্ধনে আরো বক্তব্য রাখেন ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরীফ তুহিন মাহমুদ, ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক বিষ্ণু পদ দেবনাথ,রাড়ীপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিকাশ চন্দ্র দত্ত,ব্যাবসায়ী লুৎফার খান,লোকমান সহ আরো অনেকে।

    এছারা মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যাক্তিবর্গ উপস্থিত ছিল।

    আরও খবর

    Sponsered content