• জাতীয়

    লালপুরে গোপালপুর পৌরসভায় মাস্ক না থাকায় ১৭ জনকে জরিমানা |

      প্রতিনিধি ২৩ জুন ২০২১ , ৬:২২:৩৪ প্রিন্ট সংস্করণ

    রুবেল আলী,নাটোর জেলা প্রতিনিধিঃ করোনা পরিস্থিতিতে নাটোরের লালপুরে গোপালপুর পৌরসভা এলাকায় স্বাস্থ্যবিধি ও মাস্ক না থাকায় ১৭ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (২৩ জুন) সকাল ৮ টা থেকে ১১ টা পর্যন্ত দেখা যায় পৌরসভার বিভিন্ন সড়কগুলোতে সিএনজি, ইজিবাইক, ভ্যান, ভুটভুটি মোটরসাইকেল, মাইক্রোবাস, ট্রাক, চলাচল করতে দেখা গেছে এবং বিভিন্ন স্থানে খোলা রয়েছে মিষ্টি ও খাবার হোটেল,চা এর দোকানে অনেকের মুখে দেখা যায়নি মাস্ক।এছাড়া লকডাউনে পুলিশের কঠোর নজরদারি দেখা যায়।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    এর পর দুপুর ১২ টার দিকে উপজেলার পৌরসভার বিভিন্ন দোকান, শপিংমল,সেলুন ও পথচারীদের মাস্ক না থাকায় অভিযান চালিয়ে ১৭ জনকে মোট (৩৬৫০) তিন হাজার ছয় শত পঁচ্চাশ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী মেজিস্ট্রেট শাম্মী আক্তার এর ভ্রাম্যমান আদালত। এর আগে উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) ও নির্বাহী মেজিস্ট্রেট শাম্মী আক্তার সকালে পৌর এলাকায় মাইকিং করে সবাইকে মাস্ক পরিধান সহ স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহবান জানান।

    উপজেলা নির্বাহী অফিসার (দায়িত্বপ্রাপ্ত) শাম্মী আক্তার জানান, দেশে আবারও করোনা আঘাত হেনেছে, করোনা থেকে মুক্তির জন্য মাস্ক পরিধান সহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশ দেন। তিনি আরও জানান, করোনা ঝুঁকি এড়াতে এই অভিযান অব্যহত থাকবে। উল্লেখ্য করোনাভাইরাস জনিত রোধে সংক্রমনের বর্তমান পরিস্থিতি বিবেচনায় নাটোর জেলার ৮ টি পৌরসভা এলাকায় মঙ্গলবার ২২ জুন সন্ধ্যা ৬টা থেকে ২৯ জুন সন্ধ্যা ৬ টা পর্যন্ত লকডাউন ও কঠোর বিধি নিষেধ আরোপ করেছেন নাটোর জেলা প্রশাসন শামীম আহমেদ।

    আরও খবর

    Sponsered content