• অপরাধ

    লালপুরে মায়ের জমির অংশ নিয়ে দ্বন্দ্ব : ভাইয়ের হাতে ভাই খুন

      প্রতিনিধি ৭ মে ২০২১ , ৪:৩০:০৬ প্রিন্ট সংস্করণ

    রবেল আলী,নাটোর জেলা প্রতিনিধিঃ  মায়ের জমির অংশ নিয়ে ভাইয়ে-ভাইয়ে দ্বন্দ্বের জেরে নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের আট্টিকা গ্রামে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হয়েছে। আজ শুক্রবার (৭ মে) বেলা ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    স্থানীয় সূত্রে জানা যায়, আট্টিকা গ্রামের মৃত মফিজ উদ্দিনের স্ত্রী এতিমন বেওয়ার জমির অংশ নিয়ে ৫ ছেলে ও তাদের সন্তানদের মধ্যে কিছুদিন ধরে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে শুক্রবার বেলা ১২ টার দিকে মফিজ উদ্দিনের ছোট ছেলে আনছাব, আনছাবের ছেলে মতিউর, মামুন ও আশিক এবং মফিজ উদ্দিনের ২য় ছেলে মৃত সিদ্দিকুর রহমানের ছেলে ইমন ইসলাম রায়হান এর সাথে মফিজ উদ্দিনের ৩য় ছেলে ইয়াছিন আলী ও ৪র্থ ছেলে জানালী মিঞা (৪৭) এবং তার ছেলেদের মধ্যে মারামারি হয়। এ সময় জানালী মিঞা ছোট ভাই আনছাব আলীর হাতের বাটামের গুতায় আহত হয়ে পড়ে। আহতাবস্থায় জানালী মিঞাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। আনছাব আলী জানান, আমার ভাইকে আমি আঘাত করি নি। সে দীর্ঘদিন ধরে হৃদরোগে ভুগছে, এ সমস্যায় তার মৃত্যু হয়েছে। মৃত জানালী মিঞার  ছোট ছেলে মাসুদ রানা জানান, এলোপাতাড়ি মারপিটের মধ্যে দেখি আমার বাবা পড়ে আছে। মেডিকেলে আনার পর ডাক্তার বলছে মারা গেছে। থানায় অভিযোগ করেছি।

    লালপুর থানা পুলিশ এ ঘটনায় আনছাব আলী, তার পুত্র মতিউর, মামুন, আশিক ও সিদ্দিকুর রহমানের ছেলে রায়হানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, এ ঘটনায় মামলা হয়েছে, মরদেহ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

    Sponsered content