শিরোনামঃ
স্বরূপকাঠিতে কমিউনিটি পুলিশিং-ডে উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা।। কালীগঙ্গা নদীতে ফেরী সার্ভিস অনুমোদন হওয়ায় স্বরূপকাঠির গুয়ারোখায় দোয়া মাহফিল।। মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র”এই প্রতিপাদ্যকে সামনে রেখে ভোলায় কমিউনিটি পুলিশিং ডে-২০২০ উদযাপন। বরিশালের বাবুগঞ্জে মা ইলিশ নিধনের অপরাধে ৮ জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।। ৯৯৯ তে কল বরিশালে চিকিৎসার মেমো চাওয়ায় রোগীর স্বজনকে মারলো সাউথ বেঙ্গল ক্লিনিক মালিক। অসুস্থ অবস্থায় জনগনের টানে মেডিকেল থেকে ফিরলেন ইউপি চেয়ারম্যান! বরিশালের বানারীপাড়ায় শতভাগ মাস্ক পড়া নিশ্চিত ও জনসচেতনতা বৃদ্ধি করতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন জিয়াউল হক মিন্টু।। ভোলার বোরহানউদ্দিনে মহানবী মুহাম্মদ (সা:) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নাটোরে মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ঘুষ নেওয়ার অপরাধে ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার এবং কনস্টেবল সাময়িক বরখাস্ত
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৫:০০ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

শার্শায় প্রতিবন্ধী গৃহবধু ধর্ষন অতঃপর মামলা,হুমকির আতংকে ভুক্তভোগী পরিবার

 আঃজলিল(শার্শা যশোর)প্রতিনিধিঃ / ১২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
121109374 393170162081187 2678634330874044997 n

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

যশোরের শার্শায় প্রতিবন্ধী এক গৃহবধুকে ধর্ষনের অভিযোগে গফ্ফার (৩৮) নামে এক ব্যক্তিকে আসামী করে মামলা হয়েছে।

 

তবে এখন পর্যন্ত পুলিশ ধর্ষনকারীকে গ্রেফতার করতে পারেনি। বৃহস্পতিবার (০৯ অক্টোবর) দিবাগত রাতে শার্শার আমলা গ্রামে এ ঘটনা ঘটে। শুক্রবার সন্ধ্যায় নির্যাতীতা নারীর স্বামী বাদী হয়ে শার্শা থানায় ধর্ষন মামলা দায়ের করেন। ধর্ষনকারী গফ্ফার শার্শা উপজেলার গোগা ইউনিয়নের আমলা গ্রামের নুরুল ইসলাম নুরালের ছেলে।

 

ধর্ষনের শিকার নারীর স্বামী জানান, তার স্ত্রী রাতে বাথরুমের উদ্দেশ্যে ঘরের বাইরে গেলে প্রতিবেশি গফ্ফার তাকে মুখ চেপে ধরে ভয়ভিতী দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এসময় তার চিৎকার শুনে এগিয়ে এসে ধর্ষককে জাপটে ধরে প্রতিবেশিদের খবর দেয়।

 

এসময় ধর্ষকের স্বজনরা তাকে মারধোরে ধর্ষককে ছাড়িয়ে নিয়ে যায়।এবং মামলা করলে জীবন নাশের হুমকি দেয়। শুক্রবার বিকালে সে তার স্ত্রীকে নিয়ে কৌশলে থানায় উপস্থিত হয়ে মামলা দায়ের করে। শার্শা থানা পুলিশের তদন্ত (ওসি) তরিকুল ইসলাম জানান, এঘটনায় ধর্ষন মামলা দায়ের হয়েছে।

 

আসামীকে আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যহত আছে। এদিকে ধর্ষনকারীর হুমকীতে মামলা করে আতঙ্কে আছে প্রতিবন্ধী গৃহবধু ও তার পরিবার। তবে পুলিশ বলছে তাদের সব ধরনের নিরাপত্তা দেওয়া হবে।

 

গোগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ জানান, ধর্ষনকারী যাতে দ্রুত আইনের হাতে সোপর্দ হয় তার জন্য তারা পুলিশকে সব ধরনের সজযোগীতা অব্যহত রেখেছেন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।