শিরোনামঃ
ভোলার বোরহানউদ্দিনে মহানবী মুহাম্মদ (সা:) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নাটোরে মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ঘুষ নেওয়ার অপরাধে ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার এবং কনস্টেবল সাময়িক বরখাস্ত ধর্ম অবমাননার গুজবে পিটিয়ে হত্যা”,দুই ব্যক্তির পরিচয় মিলেছে! দেশব্যাপী কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হচ্ছে শনিবার ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল বোরহানউদ্দিন উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বেনাপোলে গাঁজা সহ ১ মাদক কারবারি আটক কোরআন অবমাননা করায় যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেয়ার অভিযোগ কোট চাঁদপুরের আগামী পৌরসভার মেয়র পদপ্রার্থী মীর কাসেম আলী
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৪৭ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

শৈলকুপায় নিখোঁজের ৫ দিনের মাথায় কলেজ ছাত্রের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করলো পুলিশ

 সম্রাট হোসেন, ঝিনাইদহ প্রতিনিধিঃ / ৮৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
120091974 348611319722186 4589993387561727487 n

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

ঝিনাইদহের শৈলকুপায় নিখোঁজের ৫ দিনের মাথায় কলেজ ছাত্র সুজনের অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে হাজামপাড়া গ্রামের ধান ক্ষেতের বরিং এর ভেতরে মাটি খুড়ে সেখান থেকে মৃতদেহটি উদ্ধার করে। জানা যায়, উপজেলার আউশিয়া গ্রামের সুজন (২০) নামের এক কলেজ ছাত্র ৪ দিন ধরে নিখোঁজ ছিলো।

 

 

 

 

৫ দিনের মাথায় বৃহস্পতিবার রাতে সুজনের অর্ধগলিত মৃতদেহ হাজামপাড়া ধান ক্ষেতের বরিং এর মাটির নিচ থেকে উদ্ধার করেছে পুলিশ। তাকে কুপিয়ে হত্যা শেষে মৃতদেহটি মাটির নিচে পুতে রাখা হয়েছিলো বলে প্রাথমিকভাবে জানা গেছে।

 

 

 

 

সে মালয়েশিয়া প্রবাসি আউশিয়া গ্রামের জিল্লুর রহমানের ছেলে। পুলিশ জানায়, পাওয়ানা টাকা আনতে গিয়ে সে আর বাড়ি ফেরেনি বলে শৈলকুপা থানায় একটি মামলা করেছিলো পরিবার। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য সাকিব ও নাজমুল নামে দুই জনকে আটক করেছে। সাবিক আটকের পর থেকে তার পরিবারের লোকজন বাড়িঘরে তালা ঝুলিয়ে পালিয়ে গেছে।

 

 

 

 

নিখোঁজ সুজনের চাচা রফিকুল ইসলাম রবি জানান, গত রোববার (২০ সেপ্টম্বর) বিকালে সুজন সার আনতে আউশিয়া বাজারে যায়। বাজারের একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় পাওয়ানা ৮০০ টাকা নেওয়ার জন্য জনৈক রাকিব মোবাইল করে। রাকিব সে সময় সুজনকে রাকিবের ছোট ভাই সাকিবের মটরসাইকেলে চলে আসার জন্য জানালে চায়ের দোকান থেকে সুজন সাকিবের মটরসাইকেলে চলে যায়।

 

 

 

 

বাজারের অনেকেই ঘটনাটি প্রত্যক্ষ করেন। সেই থেকে ৪ দিন ধরে সুজন নিখোঁজ ছিলো। এদিকে সুজন নিখোঁজের ঘটনায় সাকিবকে আটক করা হলে তার ভাই রাকিব এবং পরিবারের অন্য সদস্যরা গা ঢাঁকা দিয়েছে।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।