শিরোনামঃ
বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৭ লালমনিরহাটে চেয়ারম্যানের উপর হামলা আটক ১ ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় ০২ বছরের সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার। বোরহানউদ্দিনে পলিটেকনিক শিক্ষার্থীদের ৮ দফা দাবীতে মানববন্ধন। হাতীবান্ধায় বসতবাড়ি ভাংচুরের অভিযোগ পাটগ্রামে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ির মৃত্যু নাটোরে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মাগুরায় সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এক পাষণ্ড স্বামী তার স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিয়েছেন বলে অভিযোগ নবীগঞ্জে নিখোঁজের চার দিন পর আবেদ উল্লাহ সেজুর লাশ উদ্ধার কালীগঞ্জে নির্মাণ শ্রমিকদের মিলনমেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:২৭ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

শৈলকুপা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের অবৈধ নিয়োগ সহ তহবিল তছরুপের অভিযোগ

রিপোটারের নাম / ১৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
inbound4267970356360723858

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

শৈলকুপা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের অবৈধ নিয়োগ সহ তহবিল তছরুপের অভিযোগ

মেহেদী হাসান কনক, ঝিনাইদহ

ঝিনাইদহের শৈলকুপা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ে অবৈধ নিয়োগ নিয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করে আসছেন মোঃ ফজলুর রহমান। প্রশ্নবিদ্ধ তার নিয়োগের বৈধতা নিয়ে । অভিযোগ আছে প্রাক্তন প্রধান শিক্ষক ২০১৭ সালের ৩ রা মার্চ অবসরে যাওয়ার পরেও তার স্বাক্ষর করে নিয়োগ নেওয়ার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। এছাড়াও অভিযোগ আছে চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি প্রধান শিক্ষিকা দিলারা বেগম সাময়িকভাবে বরখাস্ত হওয়ার পর স্কুলের তহবিল থেকে টাকা তুলে নেওয়ার।

তথ্যানুসন্ধানে জানা যায়, চলতি বছরের ২৮ ফেব্রুয়ারিতে স্কুলের প্রধান শিক্ষিকা দিলারা বেগম সাময়িকভাবে বরখাস্ত হয়। এবছর২৯ ফেব্রুয়ারী স্কুলে তহবিলে ছিল ১২লক্ষ ৮১হাজার ৬শ ৮১ টাকা। কিছুদিন পর মহামারী করোনার কারণে সকল স্কুল কলেজ বন্ধ থাকে। স্কুল-কলেজ বন্ধ থাকলেও বন্ধ নেই স্কুলের তহবিল থেকে টাকা নেওয়া। বর্তমানে তহবিলে টাকা জমা আছে ৩২ হাজার । এ ব্যাপারে প্রতিবেদকের সাথে কথা বলেতে রাজি হননি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ তৈয়ব আলী খাঁন।

সরেজমিনে গিয়ে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ শামসুল আলম এর সাথে কথা বললে সে জানায়, আমি ২০১৭ সালের ৩রা মার্চ অবসরে যাওয়ার পর থেকে আমি কখনও স্কুলে যায়নি।বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ফজলুর রহমানের নিয়োগ সংক্রান্ত কোন কাগজে স্বাক্ষরও করিনি। কিন্তু দেখা যায় মোঃ ফজলুর রহমান ২০১৭ সালের ১৫ মার্চ ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে নিয়োগ পাওয়ার জন্য আবেদন করেন। যেটা অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষকের অবসরে যাওয়ার পর। সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি জানান কে বা কাহারা আমার স্বাক্ষর জাল করে নিয়োগের দলিলের সৃজন করেছে। বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের নিয়োগে রাজনৈতিক ক্ষমতার হাত আছে বলে জানান।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ফজলুর রহমান ইতিপূর্বে নারী ও শিশু নির্যাতন মামলায় ১৭ দিন কারাবাস করেন । নারী ও শিশু নির্যাতন মামলার আসামি হয়ে কারাবাস করার পরেও তার বিরুদ্ধে স্কুল ম্যানেজিং কমিটি কোন পদক্ষেপ নেয়নি কেন তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে।

এ বিষয়ে বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ফজলুর রহমানের নিকট গেলে তিনি ব্যস্ততার কারণ দেখিয়ে কোন কিছু বলবেন না বলে জানান, কিন্তু তারপরও প্রায় ৩০ মিনিট যাবত তার নিকটস্থ ক্যাডার দিয়ে সাংবাদিকদের সাথে মারমুখী আচরণ সহ অশালীন কথাবার্তা বলেন। এবং নিউজ করলে সাংবাদিককে দেখে নেওয়ার হুমকি দেন ।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।