• আলোচিত সংবাদ

    সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবিতে কচুয়ায় বিএমএসএফ এর মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত-News71

      প্রতিনিধি ২২ মে ২০২১ , ৭:৪০:২৮ প্রিন্ট সংস্করণ

    সূর্য্য চক্রবর্তী, বাগেরহাট প্রতিনিধি:

    প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের নামে মিথ্যা হয়রানি মূলক মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবিতে কচুয়ায় মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
    ২২ মে শনিবার সকাল ১১টায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ),কচুয়া,বাগেরহাট এর আয়োজনে কচুয়া জিরো পয়েন্ট সংলগ্নে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    সমাবেশে সাংবাদিকরা দাবি করেন রোজিনা ইসলামের নামে হয়রানি মূলক মিথ্যা মামলা প্রত্যাহার করে অনতি বিলম্বে যেন তাকে মুক্তি দেওয়া হয়।এ সময় বক্তারা উল্লেখ্য করেন অন্যথায় অনুসন্ধানী সাংবাদিকতা বাঁধাগ্রস্ত হবে।
    এছারা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) এর বাগেরহাট জেলা শাখার সহ-সভাপতি ও চ্যানেল ২৪ এর সাংবাদিক আরিফুর ইসলাম,বিএমএসএফ এর সাধারণত সম্পাদক ও এশিয়ান টিভির সাংবাদিক মোঃ কামরুজ্জামান,জাতীয় পার্টি বাগেরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক হাজরা শহিদুল ইসলাম বাবলু ,জাতীয় পার্টির কচুয়া উপজেলা শাখার সভাপতি নুরুল হুূদা মিয়া (হাদি),দৈনিক পূর্বাঞ্চাল ও দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার সাংবাদিক দিহিদার জাহিদুল ইসলাম (বুলু),দৈনিক অনির্বাণ পত্রিকার সাংবাদিক মীর আওসাফুর রহমান মারুফ,দৈনিক ভোরের কলাম, দৈনিক শিরোমনি পত্রিকা ও অনুভূতি টিভির সাংবাদিক উজ্জ্বল কুমার দাস,দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন ও দৈনিক নিউজ ৭১ পত্রিকার সাংবাদিক সূর্য্য চক্রবর্তী,দৈনিক প্রতিদিনের কথা পত্রিকার সাংবাদিক সাইদুল ইসলাম,দৈনিক গনতদন্ত্র ও দৈনিক সমাজের কথা পত্রিকার সাংবাদিক শেখ রাকিবুল হাসান,দৈনিক গ্রামের কাগজ ও দৈনিক তথ্য পত্রিকার সাংবাদিক মোঃতরিকুল ইসলাম তারেক,দৈনিক প্রবাহ পত্রিকার সাংবাদিক ওলিউজ্জামান উজ্জ্বল,দৈনিক সংযোগ বাংলাদেশ পত্রিকার সাংবাদিক মোঃতুহিন খান,দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার সাংবাদিক মোঃসাইফুল ইসলাম,দৈনিক আমার একুশ ও দৈনিক যায়যায়দিন পত্রিকার সাংবাদিক মিরাজুল ইসলাম সজীব ,দৈনিক নবরাজ পত্রিকার সাংবাদিক আঃকাইউম হাওলাদার,মানবাধিকার খবরের শরীর তুহিন মাহামুদ প্রমূখ।

    আরও খবর

    Sponsered content