• Uncategorized

    সেনবাগে ৪০০ অসহায় পরিবারের মাঝে “সৈয়দ হারুন ফাউন্ডেশন”র ঈদ উপহার সামগ্রী বিতরণ

      প্রতিনিধি ১২ মে ২০২১ , ১০:৪৮:৪৩ প্রিন্ট সংস্করণ

    নিজস্ব প্রতিবেদক

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    নোয়াখালী সেনবাগ উপজেলার ৫নং অজুর্নতলা অসহায়, কর্মহীন ও পিছিয়ে পড়া ৪০০ অসহায় পরিবারের মাঝে ঈদের বিশেষ উপহার বিতরণ করেছে ‘সৈয়দ হারুন ফাউন্ডেশন’।

    আজ সকালে ৫নং অর্জুনতলা ইউনিয়ন পরিষদের সামনে সৈয়দ হারুন ফাউন্ডেশন এর পক্ষ থেকে অসহায়, কর্মহীন ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য ঈদের বিশেষ উপহার বিতরণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ৫নং অর্জুনতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আব্দুল ওহাব বিএসসি।

    এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছিলোনিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, ছিলোনিয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিত্ব হারুনুর রশিদ, সৈয়দ হারুন ফাউন্ডেশন এর অনুষ্ঠান বাস্তবায়ন কমিটি আহবায়ক আবুল সৈকত এবং সদস্য সচিব আবু হোরায়রা ফাহাদ সহ অন্যন্য গণ্যমান্য ব্যক্তিবর্গ।

     

    এর পর ধারাবাহিক ভাবে ১নং – ৯নং ওয়ার্ডে গাড়ি যোগে সৈয়দ হারুন ফাউন্ডেশন এর ওয়ার্ড প্রতিনিধি এবং সদস্যদের মাধ্যমে অসহায়, কর্মহীন ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য ঈদের বিশেষ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।

    আরও খবর

    Sponsered content