• সারাদেশ

    হাতীবান্ধায় মাংসের উপর আরবী হরফে ‘আল্লাহ্’ লেখা!

      প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২১ , ৫:০৩:৪৯ প্রিন্ট সংস্করণ


    লালমনিরহাটের হাতীবান্ধায় গরুর মাংসের টুকরায় অলৌকিকভাবে ‘আল্লাহ্’ লেখা ভেসে উঠায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

    মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার নওদাবাস ইউনিয়নের কেতকীবাড়ি নূরানী তালীমুল কুরআন এতিমখানা ও হাফিজিয়া মাদ্রাসায় গরুর মাংস খাওয়ার সময় এ ঘটনা ঘটে। মুহূর্তেই এ খবর ছড়িয়ে পড়লে শত শত মানুষ মাংসের টুকরাটি দেখতে ভিড় জমান ওই মাদ্রাসায়।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    সরেজমিন গিয়ে জানা যায়, মঙ্গলবার দুপুরে ফ্রিজে রাখা মাংস বের করে রান্না করা হয়েছিল।  এর পর ওই মাংস মাদ্রাসার ছাত্রদের মাঝে বন্টন করা হয়। ওই মাংস খাওয়ার সময় নাজিম উদ্দিন নামে এক ছাত্র হঠাৎ লক্ষ করে যে একটি মাংসের টুকরায় আরবি হরফে লেখা রয়েছে, ‘আল্লাহ্’। পরে মাংসের টুকরাটি মাদ্রাসার শিক্ষকদের দেখানোর পর নিশ্চিত হয়। মুহূর্তের মধ্যে এই খবর ছড়িয়ে পড়লে আশপাশের এলাকা থেকে শত শত মানুষ ‘আল্লাহ’ লেখা মাংসের টুকরাটি একনজর দেখতে ভিড় জমান।

    ওই মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মোহাম্মদ নুর আলম সিদ্দিকী জানান, মাংস খাওয়ার সময় হঠাৎ এক ছাত্র দেখতে পায় যে একটি মাংসের টুকরাতে আরবী হরফে আল্লাহ্ লেখা। এমন ঘটনা আগে মানুষের মুখে শুনেছি। কিন্তু এমন দৃশ্য কখনো নিজের চোখে দেখিনি। ‘আল্লাহ’ লেখা মাংসের টুকরাটি সংরক্ষন করবেন বলে জানান তিনি।

    >>>আসাদ হোসেন রিফাত<<<

    আরও খবর

    Sponsered content