শিরোনামঃ
প্রধানমন্ত্রী প্রদত্ত সেমিপাকা বসতঘর, শিক্ষার্থীদের উপবৃত্তি ও বাইসাইকেল বিতরন যশোরের নাভারণে ভেজাল শিশু খাদ্যসহ কারখানা মালিক আটক ভোলা ফাতেমা খানম কলেজের ছাত্র সবুজের অপারেশনের দায়িত্ব নিলেন-এমপি মুকুল। ২০ শে অক্টোবর সারা দিন মোরগ মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ডের-হুমায়ূন কবির। শার্শায় ৫ দফা দাবিতে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টটেটিভ এ্যাসোসিয়েশনের মানববন্ধন রাজশাহীর বাঘায় ‘বাঘা ব্লাড ব্যাংকের ‘ মাস্ক বিতরন। বগুড়ার আদমদীঘিতে ২ টি হোটেলে ভ্রাম্যমান আদালতের অভিযান! কচুয়া সরকারী শহীদ শেখ আবু নাসের মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত দলীয় মনোনয়ন নিয়ে এবারো আশাবাদী মেয়র শাহনেওয়াজ বরিশালের বানারীপাড়ায় গরুর ফার্মে পরিকল্পিত চুরি।। বিদেশী জাতের ৬ টি গাভী চুরি।।
মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:০৭ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

মুজিববর্ষ উপলক্ষে বোরহানউদ্দিনে এলজিইডির সড়ক রক্ষনাবেক্ষন কাজের উদ্বোধন

রিপোটারের নাম / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
received 343277560434340

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

 

আছিফুর রহমান জুয়েল ,ভোলা জেলা প্রতিনিধিঃ

মুজিব বর্ষের অঙ্গীকার, সড়ক হবে সংস্কার” এ শ্লোগানকে সামনে রেখে ভোলার বোরহানউদ্দিনে এলজিইডির সড়ক রক্ষনাবেক্ষন কাজের উদ্বোধন করা হয়েছে।শুক্রবার সকালে উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার গাইন ১৮০ কিঃ আমি রাস্তার কাজ উদ্বোধন করেন।
উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার গাইন জানান,
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম চলতি অক্টোম্বর মাসকে মুজিববর্ষ উপলক্ষে ” সড়ক রক্ষণাবেক্ষণ মাস “হিসেবে ঘোষণা করেন। উক্ত চেতনা বাস্তবায়নের লক্ষ্যে সারা দেশে গ্রামীণ সড়কে নিয়মিত রক্ষণাবেক্ষণ কার্যক্রম জোরদার করার জন্য নানা পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এ কাজে এলজিইডি,সড়ক ব্যবহারকারী জনগোষ্ঠী ও জনপ্রতিনিধিদের অংশগ্রহণ নিশ্চিত করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এছাড়া গ্রামীণ অতি দরিদ্র ও কোভিড-১৯ এ সৃষ্ট বেকারত্ব নিরসণের লক্ষ্যে সড়কের নিয়মিত রক্ষণাবেক্ষণের শ্রমঘন কাজে স্থানীয় ভাবে শ্রমিক নিয়োগ করে বছরব্যাপী সড়ক সংস্কার কর্মসূচিতে গতিশীলতা বৃদ্ধির উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
এসব কর্মসূচি বাস্তবায়িত হলে গ্রামীণ সড়ক এবং সড়ক অবকাঠামোর ক্ষয়- ক্ষতির হার কমে আসবে। সড়কের স্থায়িত্বকাল বৃদ্ধি পাবে। গ্রামীণ যানবাহন চলাচল নিরাপদ হবে। এছাড়াও সড়ক রক্ষণাবেক্ষণে বরাদ্দকৃত অর্থের সর্বোত্তম ব্যাবহার নিশ্চিত হবে।
মন্ত্রনালয়ের ঘোষিত কর্মসূচির আওতায় শুক্রবার সকালে তালুকদারহাট থেকে মজমবাজার রাস্তার অফ পেমেন্ট মেরামত কাজ উদ্বোধন করেন এ কর্মকর্তা। তিনি আরও জানান,৯ টি ইউনিয়নে২০ কিঃ মিঃ করে সর্বমোট ১৮০ কিঃ মিঃ রাস্তা এ কর্মসূচির আওতায় রক্ষণাবেক্ষণ ও সংস্কার করা হবে।।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।