শিরোনামঃ
ভোলার বোরহানউদ্দিনে মহানবী মুহাম্মদ (সা:) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নাটোরে মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ঘুষ নেওয়ার অপরাধে ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার এবং কনস্টেবল সাময়িক বরখাস্ত ধর্ম অবমাননার গুজবে পিটিয়ে হত্যা”,দুই ব্যক্তির পরিচয় মিলেছে! দেশব্যাপী কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হচ্ছে শনিবার ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল বোরহানউদ্দিন উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বেনাপোলে গাঁজা সহ ১ মাদক কারবারি আটক কোরআন অবমাননা করায় যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেয়ার অভিযোগ কোট চাঁদপুরের আগামী পৌরসভার মেয়র পদপ্রার্থী মীর কাসেম আলী
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৩৩ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

প্রেম করার জন্য সাংবাদিকরা সেরা @ঝিনাইদহ শৈলকূপা প্রতিনিধি: এস এম সোহান

ঝিনাইদহ প্রতিনিধিঃ এস এম সোহান / ৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
IMG 20201001 224819

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

প্রেম করার জন্য সাংবাদিকরা সেরা

ঝিনাইদহ শৈলকূপা প্রতিনিধি:
এস এম সোহান

সাংবাদিকদের সঙ্গে নাকি প্রেম করা বেশ কঠিন। এই পেশার লোকদের পকেট নাকি সব সময়ই খালি।আর তারা নাকি সময়ই বড্ড বেশি কাজ নিয়ে মেতে থাকে। কথাগুলো নেহাত মিথ্যা নয়।কিন্তু তাই বলে তাদের সাথে প্রেম করা কঠিন-এমন কথা পুরোটাই আজগুবি।

আসলে সাংবাদিক সাথে প্রেম বেশি লাভজনক।সাংবাদিকরা প্রেমিক বা প্রেমিকা হিসেবে অন্য যেকোনো পেশার পার্টনেরার থেকে কয়েকশ মাইল এগিয়ে।

জেনে নিন এর কারণ:-

১. পেশার খাতিরে সাংবাদিকরা এমনিতেই চরকার মতো ঘুরতে থাকেন।তাই শহরের অলি-গলিতে কোথায় কি আছে তাদের নখদর্পনে। আর এ কারণই তাদের সঙ্গে প্রেম করা মানে জীবনের আনন্দের আর ফুর্তির প্রাচুর্য়্য।

২.সাংবাদিকরা সচরাচর এতোটাই কম বেতন পান যে টাকা বিষয়ে তাদের মোহ ব্যাপারটা তৈরি হয় না।
ভেবে দেখুন, টাকার প্রতি বিশেষ আকর্ষণ নেই এমন প্রেমিক বা প্রেমিকা কি সহজে মেলে।

৩.পেশার জন্য সাংবাদিকরা সর্বদাই ব্যস্ত।তাদের সঙ্গে প্রেম করলে আপনার ব্যক্তিগত সময়ের বিশেষ অভাব হবে না। কারণ আপনার নিজস্ব সময় নাকি গলানোর সমইটাই যে তাদের বিশেষ নেই।

৪. সাংবাদিকরা অনেকটাই কাঁঠালি কলার মতো। চাই বা না চাই কয়েক গুচ্ছ কাজ তাদের শিখে রাখতে হয়, যাকে বলে “বাই ডি ফল্ট মাল্টিটাস্কিং।এক সঙ্গে অনেক কাজ তাদের অভ্যাস হয়ে যায়। বাড়িতে এমন একজন মাল্টিটাস্কিং পার্টনারক কে না চাই বলুন।

৫. সাংবাদিকদের সঙ্গে কথা বলুন। দেখবেন জানা থাকুক বা না থাকুক আলপিন থেকে আলাস্কা, সব কিছু নিয়েই তারা নাতি দীর্ঘ ব্যক্তব দিতে পারেন। ফলে যখন কোনো কাজ থাকবে না,একঘেয়ে লাগবে। তাদের সঙ্গে আরামে বকবক করতে পারেন

. খবর সন্ধানের তাগিদে এর, ওর,তার থেকে এতো এটা, ওটা, সেটা শুনতে হয় সাংবাদিকরা আপসেই ভাল শ্রোতা হয়ে ওঠান।

 

লেখকঃ এস এম সোহান ঝিনাইদহ  শৈলকূপা প্রতিনিধ।   

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।