শিরোনামঃ
ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল বোরহানউদ্দিন উপজেলা পরিষদের আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত বেনাপোলে গাঁজা সহ ১ মাদক কারবারি আটক কোরআন অবমাননা করায় যুবককে হত্যার পর লাশ পুড়িয়ে দেয়ার অভিযোগ কোট চাঁদপুরের আগামী পৌরসভার মেয়র পদপ্রার্থী মীর কাসেম আলী কলারোয়া কাকডাঙ্গা সীমান্তে দুই কেজি স্বর্ণের বারসহ এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি বেনাপোলে কবুতরের খামার থেকে শুটার গান ও গুলি উদ্ধার বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৭ লালমনিরহাটে চেয়ারম্যানের উপর হামলা আটক ১ ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় ০২ বছরের সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার।
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:৪৬ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

ডাওরী বাজারে সিরাজের উপর হামলায় ক্যাডার কামরুলকে গ্রেফতার চায় এলাকা বাসী

রিপোটারের নাম / ১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
inbound3345899308517243840

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

লালমোহন প্রতিনিধি।

ভোলার লালমোহনের ডাওরি বাজারে পাওনা টাকা চাওয়ায় জামিনদার আব্দুর রহমানকে পিটিয়ে গুরুতর জখম করে হাসপাতালে পাঠিয়েছে এলাকার দাগী সন্ত্রাসী ও প্রতারক কামরুল।এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।

মামলার বিবরণে জানাযায়,উপজেলার কালমা ইউনিয়নের চরলক্ষী গ্রামের ডাওরী বাজারে ২ অক্টোবর সন্ধ্যা অনুমান সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, চর লক্ষী গ্রামের ৮নং ওয়ার্ডের টলি চালক আঃ রহমান একই এলাকার কামরুলকে সুসম্পর্ক থাকায় লালমোহন পৌরসভার সাকিব হার্ডওয়্যার থেকে বাকিতে ১২হাজার টাকার রং বাকিতে দেয়। উক্ত টাকা কামরুল দেই-দিচ্ছি করে দীর্ঘদিন ধরে তালবাহানা করছে। পাওনা টাকা চাইলে আঃ রহমানের ওপর কামরুল ক্ষিপ্ত হয়ে ওঠে। এক পর্যায়ে পূর্বপরিকল্পিতভাবে ২ অক্টোবর সন্ধ্যা অনুমান সাড়ে ৭টার দিকে আঃ রহমানকে ডাওরী বাজারে কামরুল ও তসলিমসহ আরো ৩/৪জন মিলে এলোপাতাড়ি মারধোর করে।

এসময় আঃ রহমানকে উদ্ধার করতে এগিয়ে এলে তার ভাই সিরাজকে হামলাকারীরা পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক রক্তাক্ত জখম করে। মারপিটের সময় হামলাকারীরা ৮৫ হাজার ৫শ টাকা নিয়ে যায়। প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে। পরে গুরুতর আহত সিরাজুল ইসলামকে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়। এ বিষয়ে লালমোহন থানায় একটি মামলা দায়ের করা হয়।

যার মামলা নং ০১, তারিখ: ০৩. ১০.২০ইং,দন্ডবিধি১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬।

গোপন সংবাদে আরো কিছু জানা যায় যে কাচিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক জাকির মেম্বরের কাছ থেকে স্টাম্প দিয়ে ৩ লক্ষ টাকা ২ বছর আগে নিয়েছে এই কামরুল রমরমা সুদের ব্যবসা চালায় টাকা চাইলে বিভিন্ন রকম হুমকির মুখে ফেলে এই কামরুলের ঘটনাটি কালমা ইউনিয়ন এর চেয়ারম্যানসহ অর্থ এলাকার মান্যগণ্য ব্যাক্তিগন জানে।

আরো কিছু জানা যায় যে এই কামরুল মানুষের টাকা বিভিন্ন কৌশলে মেরে অট্টালিকা বাড়ি করেছে আরো এরকম বহু লোকের কাছ থেকে টাকা মেরে খেয়েছে ভয়ে মুখ খুলছেন অনেকেই।

ঘটনাস্থলে গিয়ে আরো কিছু অভিযোগ পাওয়া যায় ৬ মাস আগে কালমা ইউনিয়ন এর ৮ নং ওয়ার্ডের ভাড়া মটর চালক পিতা সমতুল্য পলাশকে গাজা দিয়ে কামরুলের মোবাইলে ছবি ধারণ করে এবং মারধর করে তার মোটর বাইক নিয়ে যায় এবং হাজার টাকা চাঁদা দাবি করে।পরবর্তীতে টাকা না দিতে পারলে তার বাইকটি লালমোহন নিয়ে বন্ধক রেখে ২০ হাজার টাকা নেয় কামরুল। পড়ে পলাশের শ্যালক দীপক স্থানীয় চেয়ারম্যান আক্তার হোসেন মিয়া-কে বিষয়টি জানালে কামরুলের ভাই বাদশা কে বললে বাদশা কিছু টাকার বিনিময় গাড়িটি উদ্ধার করে দেয়।

ঘটনাস্থলে আরো জানা যায় কাচিয়া ইউনিয়ন এর ৮নং ওয়ার্ডের আবাসন প্রকল্পের বসতি গিয়াস উদ্দিন নামের এক ভ্যান চালক কে আরো এক বছর আগে ইব্রাহিম নামের এক ব্যক্তির দ্বারা তার চোকির বিছানার নিচে ১০০ গ্রাম গাঁজা দিয়ে অসহায় মানুষটিকে ফাঁসিয়ে দেয় কামরুল।গাঁজা দিয়ে পুলিশকে খবর দেয়, ভ্যানচালক গিয়াস উদ্দিনকে পুলিশের হাতে তুলে দেয়।

সংবাদকর্মীরা আরো কিছু খবর নিয়ে দেখে এই কামরুল সংবাদকর্মীর পরিচয় দিয়ে কোড়াল মারা নতুন বাজারে মঞ্জু নামের এক মোটরসাইকেল চালককের কাছ থেকে ৩০ হাজার টাকা চাঁদা নেয়। বেশ কিছুদিন আগে গোপাল মেম্বারের ভাই গৌতম এর কাছ থেকে চাদা চাইলে ডাওরী বাজারের ব্যবসায়ী আলতাফ হোসেনকে জানায়।

লালমোহন কালমা ইউনিয়ন সংবাদকর্মীরা গোপনে তদন্ত করে দেখে যে কামরুল ইসলাম বিভিন্ন মানুষকে বিভিন্ন ফাঁদ বানিয়ে বিভিন্ন প্রকার হয়রানি করে এবং ভয়-ভীতি দেখিয়ে চাঁদা দাবি করে এবং তারই চাওয়া চাঁদা না দিলে ওই ব্যক্তিদেরকে বিভিন্ন প্রকার মাদক দিয়ে ফাঁসানোর চেষ্টা করে। এই বিষয়ে কামরুল কে খুঁজে পাওয়া যায়নি এবং তাঁর মুঠোফোন বন্ধ ছিল।

লালমোহন থানা পুলিশ তাঁকে আটক করার জন্য তৎপর রয়েছে বলে জানাযায়।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।