শিরোনামঃ
বরিশালের বাবুগঞ্জে মা ইলিশ নিধনের অপরাধে ৮ জনকে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।। ৯৯৯ তে কল বরিশালে চিকিৎসার মেমো চাওয়ায় রোগীর স্বজনকে মারলো সাউথ বেঙ্গল ক্লিনিক মালিক। অসুস্থ অবস্থায় জনগনের টানে মেডিকেল থেকে ফিরলেন ইউপি চেয়ারম্যান! বরিশালের বানারীপাড়ায় শতভাগ মাস্ক পড়া নিশ্চিত ও জনসচেতনতা বৃদ্ধি করতে মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন করেন জিয়াউল হক মিন্টু।। ভোলার বোরহানউদ্দিনে মহানবী মুহাম্মদ (সা:) কে নিয়ে ফ্রান্সে ব্যাঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত নাটোরে মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ঘুষ নেওয়ার অপরাধে ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার এবং কনস্টেবল সাময়িক বরখাস্ত ধর্ম অবমাননার গুজবে পিটিয়ে হত্যা”,দুই ব্যক্তির পরিচয় মিলেছে! দেশব্যাপী কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হচ্ছে শনিবার ফ্রান্সে মহানবী (স:) এর ব্যঙ্গকার্টুন প্রকাশের প্রতিবাদে ঝিনাইদহে ইসলামী আন্দোলন বাংলাদেশের বিক্ষোভ মিছিল
শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০২:২১ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

ছি ছি এই লজ্জা রাখি কোথায়? মহিলা কলেজের সামনে নারীর উলঙ্গ ভাস্কর্য কিভাবে সম্ভব?

ঝিনাইদহ শৈলকূপা প্রতিনিধিঃ এস এম সোহান / ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
received 838489750245317

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

ছি ছি এই লজ্জা রাখি কোথায়? মহিলা কলেজের সামনে নারীর উলঙ্গ ভাস্কর্য কিভাবে সম্ভব?

ঝিনাইদহ জেলা প্রতিনিধি:
এস এম সোহান

ময়মনসিংহ টিচার্স ট্রেনিং মহিলা কলেজের সবাই শিক্ষক নামের কলঙ্ক। এরা যৌন শিক্ষা দিচ্ছেন। আর এই কলেজের ছাত্রীদের লজ্জা যদি থাকতো তবে তারাই অনেক আগে এই নোংরা ভাস্কর্য ভেঙে ফেলতো। ছাত্রীদের অভিভাবকদের লজ্জা কোথায়?

সাংবাদিক ও মানবাধিকার সংস্থার পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অতি শীঘ্রই এই নোংরা ভাস্কর্য অপসারণ সহ এই নোংরামীর সাথে যুক্ত ব্যক্তিদেরকে আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবি জানাচ্ছি ।

৯০% মুসলিম দেশে শিক্ষা প্রতিষ্ঠানের সামনে নারীর উলঙ্গ ভাস্কর্য। এর থেকে নোংরামী আর কি থাকতে পারে? এই ধরণের নোংরা লোকদের কারণেই আজ নারীরা চরম ক্ষতিগ্রস্ত হচ্ছে। এই নোংরা মানুষগুলো সব সময় নারীকে উলঙ্গ করে রাখতে চায়। এই নোংরামীর দায় প্রশাসন ও সরকার কোনভাবেই এড়াতে পারেন না। এই নোংরা ভাস্কর্য অপসারণের জন্য বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে দাবি জানিয়ে আসছেন কিন্তু কর্তৃপক্ষ কোন ধরনের কর্ণপাত করছে না।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।