• অর্থনীতি

    লালপুরে ঈদুল ফিতরের অর্থ দুর্নীতি ও লুটপাটের মিথ্যা অভিযোগে সংবাদ সম্মেলন। 

      প্রতিনিধি ১৯ জুন ২০২১ , ৩:৫৩:৫৫ প্রিন্ট সংস্করণ

    রুবেল আলী,নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরের লালপুরে গত রমজান ও ঈদ- উল ফিতর উপলক্ষে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থপনা অধিদপ্তর এবং ত্রাণ মন্ত্রনালয়ের ভিজিএফ এর সরকারি বরাদ্দের টাকা দরিদ্র পরিবারের মাঝে বিতরণে দুর্নীতি ও লুটপাটের অভিযোগ মিথ্যা দাবি করে সংবাদ সম্মেলন করেছেন অভিযুক্ত ৪ নং আড়বাব ইউ,পি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা ।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    আজ শনিবার(১৯ জুন) দুপুরে আড়বাব ইউনিয়ন পরিষদ সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে  ৪ নং আড়বাব ইউ,পি চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা বলেন,ইউনিয়ন পরিষদের সদস্যদের মাধ্যমে রমজান ঈদ-উল ফিতর উদযাপন উপলক্ষে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থপনা অধিদপ্তরের ২০-২১ অর্থ বছরে গরিব দুঃস্থ অসহায় ৫০০ পরিবারের মাঝে ৫০০/ টাকা করে মোট ২,৫০,০০০ ও ১৫৪১ পরিবারের মাঝে ৪৫০/ টাকা করে ৬,৯৩,৪৫০/ টাকা তালিকা করে বিতরন করি। ভিজিএফ এর টাকা বিতরণ উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লালপুর উপজেলা সমাজ সেবা অফিসার, গোয়েন্দা বিভাগের অফিসার,আব্দুলপুর তদন্ত ওসি হীরেন্দ্রনাথ ও সাংবাদিকসহ এলাকার হাজারও মানুষের উপস্থিতিতে ট্যাগ অফিসারের মাম্যমে সুষ্ঠভাবে টাকা বিতরণ করা হয় ।

    তিনি আরও বলেন,কতিপয় ষড়যন্ত্রকারী আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট ভাবে দুর্নতি ও লুটপাটের মিথ্যা তথ্য বিভিন্ন সংস্থাকে অভিহিত করে যা সম্পূর্ণ ভিত্তিহীন। বর্তমানে লালপুরে গ্রুপিং রাজনীতির কারনে আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার লক্ষে জামাত আলী,মোহাম্মদ আলী ও আবু তাহের যে মিথ্যা অভিযোগ করেছিল তা তারা পরবর্তীতে নিজ ইচ্ছায় প্রত্যাহার করেছেন।

    অপরদিকে অভিযোগকারী জামাত আলী,মোহাম্মদ আলী ও আবু তাহের ৩ জন লিখিতভাবে বলেন, কতিপয় ষড়যন্ত্রকারী মিথ্যা প্রলোভন দেখিয়ে চেয়ারম্যানের সম্মান হেয়প্রতিপন্ন করার জন্য জোরপূর্বক স্বাক্ষর করে নিতে চাওয়ায় আমরা রাজি না হওয়ায় প্রাণ নাশের হুমকি দেওয়ায় আমরা স্বাক্ষর করতে বাধ্য হই। পরে লিখিত আবেদনের মাধ্যমে সুস্থ ও স্বজ্ঞানে আমাদের অভিযোগ প্রত্যাহার করি এবং এর অনুলিপি জেলা প্রশাসক, পুলিশ সুপার, উপজেলা নির্বাহী অফিসার ও সাংবাদিকদের নিকট প্রেরন করেছি।

    আরও খবর

    Sponsered content