• সারাদেশ

    লালপুরে জানাযা শেষে বাড়ি ফেরা হলো না বাদশার

      প্রতিনিধি ২০ জুন ২০২১ , ৬:৪০:৩৬ প্রিন্ট সংস্করণ

     রুবেল আলী,নাটোর জেলা প্রতিনিধিঃ নাটোরে লালপুরে সড়ক দূর্ঘটনায় এক কৃষক নিহত হয়েছে। আজ রবিবার (২০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা গোপালপুর- কলসনগর সড়কের কালুপাড়া এই ঘটনা ঘটে। নিহত আব্দুর রহিম বাদশা (৫৫) উপজেলা কালুপাড়া (এয়ার কলোনি ) গ্রামে মৃত: গাদু মালিথার ছেলে।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    স্থানীয় সূত্রে জানা যায, আওয়ামী লীগের প্রবীণ নেতা ও আখচাষী নেতা কমরেড আনছার আলী দুলাল এর বড় ভাই শামসুল হক এর মৃতদেহ জানাযা ও দাফন সর্ম্পূন করে আব্দুর রহিম বাদশা অটো রিকশা যোগে বাড়ি ফেরার সময় রাস্তায় নামলে অপর দিক থেকে আসা অজ্ঞাত একটি সিএনজির সজোরে ধাক্কা দিলে সে রাস্তায় পড়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে,পরে স্থানীয় লোকজন উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ বিষয়ে লালপুর থানার (ওসি) ফজলুর রহমান বিষয়টি সত‍্যতা নিশ্চিত করে।

    আরও খবর

    Sponsered content