• অপরাধ

    লালপুরে ছাগলে ফসল খাওয়ায় বৃদ্ধাকে কুপিয়ে জখম

      প্রতিনিধি ২৪ জুন ২০২১ , ৮:৩১:০৬ প্রিন্ট সংস্করণ

    রুবেল আলী,নাটোর জেলা প্রতিনিধিঃ   নাটোরের লালপুরে ছাগলে ঘাস খাওয়ায় বৃদ্ধাকে কুপিয়ে জখম করেছে জমির মালিক। আহত মোছাঃ সুফিয়া বেগম (৬৫) দুড়দুড়িয়া মনিহারপুর গ্রামের মৃত আবু বক্কর ম-লের স্ত্রী ও লালপুর উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক রাজশাহী সংবাদ এবং দৈনিক উত্তরবঙ্গ বার্তা পত্রিকার লালপুর প্রতিনিধি ফজলুর রহমানের মা। এ ঘটনায় সাংবাদিক ফজলুর রহমানের ভাই মোঃ শামসুল ইসলাম বাদী হয়ে লালপুর থানায় ৩ জনের নামে অভিযোগ দায়ের করেছেন।

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    স্থানীয় সূত্রে জানা যা , গত (২৩ জুন) দুপুর ২টা সময় শামসুল ইসলামের ছাগল অসাবধানতাবশত প্রতিবেশী মনিহারপুর গ্রামের আফজাল হোসেনের জমিতে ঢুকে পড়ে। সুফিয়া বেগম (৬৫) ছাগল ফেরত আনতে গেলে তাকে অকথ্য ভাষায় গালাগালি দিতে থাকে এবং এক পর্যায়ে ধাক্কাধাক্কি শুরু হয়। অভিযুক্ত লিপু ও মোহাম্মদ আফজাল হোসেন শ্বাসরোধ করে মোছাঃ সুফিয়া বেগম (৬৫) কে হত্যার চেষ্টা করে। এবং আরেক অভিযুক্ত আফজাল হোসেনের পুত্র মোঃ লিমন হোসেন (২৭) হাসুয়া দিয়ে এলোপাথারি আঘাত করার চেষ্টা করে। হাসুয়া আঘাতে মোছাঃ সুফিয়া বেগমে ডান হাতের আঙ্গুল কেটে যায় এবং জখম হয়ে অজ্ঞান হয়ে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে অজ্ঞান অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান বলেন, অভিযোগ পেয়ে তদন্তের জন্য এএসআই শারাফাত আলীকে ঘটনাস্থলে পাঠিয়েছি। অভিযোগ প্রমাণিত হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

    আরও খবর

    Sponsered content