শিরোনামঃ
বোরহানউদ্দিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত-৭ লালমনিরহাটে চেয়ারম্যানের উপর হামলা আটক ১ ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় ০২ বছরের সাজা প্রাপ্ত আসামী গ্রেফতার। বোরহানউদ্দিনে পলিটেকনিক শিক্ষার্থীদের ৮ দফা দাবীতে মানববন্ধন। হাতীবান্ধায় বসতবাড়ি ভাংচুরের অভিযোগ পাটগ্রামে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ির মৃত্যু নাটোরে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মাগুরায় সুদের টাকা পরিশোধে ব্যর্থ হয়ে এক পাষণ্ড স্বামী তার স্ত্রীকে ঋণদাতার হাতে তুলে দিয়েছেন বলে অভিযোগ নবীগঞ্জে নিখোঁজের চার দিন পর আবেদ উল্লাহ সেজুর লাশ উদ্ধার প্যারিসের সাথে সম্পর্ক ছিন্নের দাবিতে ঢাকায় বিক্ষোভ
বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১২:৫৮ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

ফরাজগন্জ ইউপি নির্বাচনে ৪নং ওয়ার্ডের ফুটবল মার্কার মিছিলে প্রতিপক্ষ-মোরগ মার্কার প্রার্থীর হামলা।

রিপোটারের নাম / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
IMG 20201017 210836

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

মোঃ সাইফুল ইসলাম জিহাদ, নিজেস্ব প্রতিনিধিঃ

ভোলা-লালমোহন উপজেলার ৬নং ফরাজগন্জ ইউনিয়ন নির্বাচনে ৪নং ওয়ার্ড এর জনগনের দোয়া নিয়ে মেম্বার পদপ্রার্থী ফুটবল মার্কা নিয়ে প্রচার প্রচারণা চালিয়ে জনপ্রিয়তার শীর্ষে মোঃ মাহবুব আলম সেন্টু মুন্সি।

আসন্ন ৬নং ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২০ ইং ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মোঃ মাহবুব আলম সেন্টু মুন্সীকে কে ফুটবল মার্কায় ভোট দিয়ে গরীব-দুঃখী মেহনতী ও অধিকার থেকে বঞ্চিত মানুষের খেদমত করার সুযোগ চাচ্ছেন তিনি।

মাহবুব আলম সেন্টু বলেন,আমি শনিবার সন্ধ্যায় আমার এলাকায় ফুটবল মার্কার একটি বিশাল মিছিল বের করি। আমার জনপ্রিয়তা দেখে আমার এন্টি পাটি মোরগ মার্কার হুমায়ুন কবির বিভিন্ন লোকজন নিয়ে আমাকে হুমকি ধামকি দেয়। এক পর্যায়ে সে আমার মিছিলকে ধাওয়া-পাল্টা করে। আমি নির্বাচনী পরিবেশ রক্ষা করতে আমার লোকজনকে নিয়ে সেখান থেকে হুমকির শিকার হয়ে চলে আসি।

এ বিষয়ে প্রতিপক্ষ মোরগ মার্কার প্রার্থী হুমায়ুন কবীর বলেন,মোরগ ও ফুটবলের মিছিল একত্রিত হয়ে যাওয়ায় মিছিলের শৃঙ্খলা এলোমেলো হয়ে যায়।

ভোলা-৩ আসনের সংসদ সদস্য জনাব আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন-(এমপি) মহোদয় ও এলাকাবাসীর দোয়া ও ভালোবাসা নিয়ে আগামী ২০ অক্টোবর ৪নং ফরাজগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডে ফুটবল মার্কায় মেম্বার নির্বাচিত হলে, আমি আমার ৪নং ওয়ার্ডকে মাদক,সন্ত্রাস ও ইভটিজিংমুক্ত সহ এলাকার সকল উন্নয়ন মুলক কাজ করে যাবো ইনশাআল্লাহ এবং ৪নং ওয়ার্ডের জনগণের সুখে দুঃখে বিগত দিনে পাশে ছিলাম এবং আমার জীবনের শেষ নিশ্বাস থাকা পর্যন্ত তাদের পাশে থাকবো। তাদের বিপদ আপদে এগিয়ে যাবো।

৪নং ওয়ার্ডের জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি এগিয়ে যাচ্ছি। মহান আল্লাহর রহমতে আমার ভোট কেন্দ্র সুষ্ঠু নীর্বিক ভোট হলে, নিশ্চই আমি জয়যুক্ত হবো ইনশাআল্লাহ। সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেনো ফরাজগঞ্জ ইউনিয়ন নির্বাচনে মোরগ মার্কায় ৪নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হতে পারি।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।