English

আজ ২৪শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৬:৫১

বার : শনিবার

ঋতু : বর্ষাকাল

Untitled 1 3 1

ডোমেইন হোস্টিং সহ মাত্র ২ হাজার টাকায় এই রকম অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাইলে নিচের ছবিতে ক্লিক করুন।

our bd it

রাজশাহীর কাটাখালী থানাধীন শাহাপুর এলাকায় চলছে মাদকের রমরমা ব্যবসা। ধরা-ছোয়ার বাইরের থেকে যাচ্ছে মাদকের গডফাদার লতিফ

নিজস্ব প্রতিবেদক :রাজশাহীর কাটাখালী থানাধীন শাহাপুর এলাকায় চলছে মাদকের রমরমা ব্যবসা। প্রশাসনের ছরা ছোয়ার বাইরের থেকে যাচ্ছে মাদকের গডফাদার লতিফ। করোনা ভাইরাসকে জিম্মি করে বেশি মোনাফার আসায় ফেন্সিডিল ও ইয়াবার ব্যবসা চালিয়ে যাচ্ছে সে এলাকায়। লতিব শাহাপুর পূর্বপাড়া এলাকার ইসাহাকের ছেলে ।

স্থানীয় সূত্রে জানা যায়, একাধিক মাদক মামলার আসামী লতিব। গত অনুমানিক ১০ থেকে ১২ বছর যাবত সে মাদকের ব্যবসা চালিয়ে আসছে। কৃষি কাজ করে জিবিকা নির্বাহ করা লতিব মাত্র ১০/১২ বছরের ব্যবধানে মাদক ব্যবসা করেই কোটিপতি। তার বিষয়ে জানে না ওই এলাকায় এমন কেউ নেই।

সারাদেশে পুলিশ প্রশাসন যখন করোনাভাইরাস প্রদূভার্ব ঠেকাতে জনসচেতনতা মূলক প্রচারনা ও দেশের মানুষকে বাঁচানো নিয়ে ব্যস্ত। আর এ সুযোগকেই কাজে লাগিয়ে লতিব ভারতের ১০নং পিলার কলাবাগান থেকে হাজার হাজার বোতল ফেন্সিডিল ও ইয়াবার চালান তুলে পাইকারী ও খুচরা ব্যবসা চালিয়ে ব্যস্ত সময় পার করছে।

লতিফের মাদক ব্যবস্যা ঠেকাতে প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাদের কঠোর হস্তক্ষেপ কামনা করছেন স্থানীয়রা। তারা আরো বলেন মাদকের বিষয়ে কেউ মুখ খুললেই প্রাণে মেরে ফেলার ও হুমকি মাদক গডফাদার লতিফ
নাম প্রকাশে অনিচ্ছুক একজন মাদক ব্যবসায়ী বলেন শাহাপুর, টাংগন, মুক্তারপুর, কাটাখালী, ইউসুফপুর বেলঘড়িয়া এলাকার খুচরা মাদক ব্যবসায়ীদের প্রতিনিয়তই ফেন্সিডিল ও ইযাবা চাহিদা পূরণ করে যাচ্ছে মাদক সম্রাাট লতিফ।
সে অরো বলেন মাদক সম্রাট লতিফের ৪/৫ জন সহকারী আছে সে প্রতিদিনি ৪০০/৫০০ ফেন্সিডিল ৩০০০/৪০০০ ইয়াবা ট্যেবলেট রাতের আধারে তোলে। সেখান থেকে চলে যাই খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে।
লতিফ এছাড়াও হলিদাগাছি শশুড় বাড়ি থেকে ফেন্সিডিল,ইয়াবা ট্যাবলেট বিভিন্ন্ পরিবহনের মাধ্যমে রাজধানী ঢাকা শহরের বিভিন্ন্ জায়গায় এ সকল মাদক সাপ্লাই দেই বলেও জানা যায়।

এছাড়াও,শাহাপুর এলাকায় খুচরা ব্যবসায়ী মুকুল, সেলিম, মিজুল, মতিহার থানাধিন জাহাটঘাট এলাকার মাদক ব্যবসায়ী মোয়াজ্জেমের ছেলে সজিব, জাব্বার, মহব্বতের ঘাট এলাকার জিল্লুর ছেলে পিন্টু, সাত বাড়িয়া স্কুল মোড় এলাকার অটো চালক বকুল জামাল, তেল রফিক, পালা।

মিজানের মোড় এলাকার সুমন ও তার স্ত্রী রঙ্গিলা , শাহিন ও তার ছেলে, মিঠু, রবিউল, আসলাম, কামরুল, মিলন, শহিদ, রুমা, রুনা, চাম্পাসহ প্রায় অর্ধশতাধিক মাদক ব্যবসায়ী দিন রাত ফেন্সিডিল, হেরোইন, ইয়াবা ও গাঁজার ব্যবসা চালাচ্ছে। এরা করোনাভাইরাসের চেয়ে ভয়াবহ বলেও জানায় স্থানীয়রা।

ডোমেইন হোস্টিং সহ মাত্র ২ হাজার টাকায় এই রকম অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাইলে নিচের ছবিতে ক্লিক করুন।

our bd it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর

ডোমেইন হোস্টিং সহ মাত্র ২ হাজার টাকায় এই রকম অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাইলে নিচের ছবিতে ক্লিক করুন।

our bd it

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

আমাদের ফেসবুক পেইজ