English

আজ ২৭শে শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই আগস্ট ২০২০ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৬:১৬

বার : মঙ্গলবার

ঋতু : বর্ষাকাল

ডোমেইন হোস্টিং সহ মাত্র ২ হাজার টাকায় এই রকম অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাইলে নিচের ছবিতে ক্লিক করুন।

our bd it

বোরহানউদ্দিনে নতুন নির্বাহী কর্মকর্তার যোগদান

এইচ. এম. এরশাদ, বোরহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিন উপজেলায় নির্বাহী কর্মকর্তা পদে যোগদান করেছেন মো. সাইফুর রহমান।

আজ বৃহস্পতিবার সকালে নির্বাহী কর্মকর্তা কনফারেন্স রুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।উপজেলা পরিষদের জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন,বাজার ব্যবসায়ীগনের অংশগ্রহণে পরিচিতি সভা ও আলোচনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বক্তৃতা করেন, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সদ্য যোগদানকারী নির্বাহী কর্মকর্তা মো. সাইফুর রহমান, সদ্যবদলি হওয়া (ভারপ্রাপ্ত) নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী, উপজেলা আ’লীগের সভাপতি মো. জসিম উদ্দিন হায়দার, উপজেলা কমান্ডার আহম্মদ উল্ল্যাহ, জেলা পরিষদের সদস্য শাহজাদা তালুকদার, পৌর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মো. কায়কোবাদ মিয়া,বোরহানউদ্দিন শাহবাজপুর প্রেস ক্লারের সভাপতি মনিরুল ইসলাম প্রমূখ।
এ সময় বক্তাগন বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।পূর্বের কর্মকর্তাদের মতো বোরহানউদ্দিনের উন্নয়নের জন্য সদ্য যোগদানকারী নির্বাহী কর্মকর্তা কাজ করবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।তারা বলেন, আপনাদের কর্মনিষ্ঠার কারণে আমাদের জন্মস্থান সোনার বাংলায় পরিনত হবে।
বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত) বলেন,৮ মাসে যতটুকু কাজ করতে পেরেছি তা আপনাদের ভালোবাসা আর সহযোগিতার কারণে সম্ভব হয়েছে।ভবিষ্যতে যদি আপনাদের সহযোগিতা অব্যাহত থাকে তাহলে আমি খুবই খুশি হবো।
সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুর রহমান বলেন,৩০ লাখ শহীদের রক্তের দামে কেনা আমাদের এই বাংলাদেশ। প্রিয় মাতৃভূমিকে সোনার বাংলায় পরিনত করতে হলে সবাইকে একযোগে কাজ করতে হবে।সবার সহযোগিতা থাকতে হবে।তরুন প্রজন্মকে শানিত করতে হবে।সামাজিক ব্যাধি থেকে তাদেরকে রক্ষা করতে হবে। যে কোন মূল্যে উপজেলাকে মাদক মুক্ত করতে হবে।এ সময় তিনি সকলকে সহযোগিতা কামনা করেন।

ডোমেইন হোস্টিং সহ মাত্র ২ হাজার টাকায় এই রকম অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাইলে নিচের ছবিতে ক্লিক করুন।

our bd it

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই বিভাগের আরও খবর

ডোমেইন হোস্টিং সহ মাত্র ২ হাজার টাকায় এই রকম অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাইলে নিচের ছবিতে ক্লিক করুন।

our bd it

পুরাতন সংবাদ দেখুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

আমাদের ফেসবুক পেইজ