শিরোনামঃ
নাসিরনগরে ধরমন্ডলে চলছে পশুর চিকিৎসা। বোরহানউদ্দিনে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত মাধবপুরে দুই হাসপাতালে ভ্রাম্যমাণ অভিযানে কারাদন্ড ও জরিমানা পূণ্যস্নানের মধ্য দিয়ে শেষ হলো দুবলার চরের রাস পূজা আলোর দিশা বাংলাদেশ ইবি শাখা’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ব্রাম্মণবাড়ীয়া নাসিরনগরে গরিব বলে অবহেলা ও যৌতুকের জন্য নারী নির্যাতন । বাণিজ্য সহজীকরনে বেনাপোল বন্দরে যৌথ এন্ট্রি শাখার উদ্বোধন জাফলং পাথর কোয়ারি সচল করার দাবিতে বিশাল সমাবেশ। মাধবপুরে মানসিক ভারসাম্যহীন রোগীর পাশে প্রবাসী সংগঠন। মাধবপুরের নোয়াপাড়ায় নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষন বিরোধী আলোচনা সভা।
মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৮:১৯ পূর্বাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান। আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন। Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ। আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন। Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

২০ শে অক্টোবর সারা দিন মোরগ মার্কায় ভোট চেয়েছেন ৪নং ওয়ার্ডের-হুমায়ূন কবির।

রিপোটারের নাম / ২১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
IMG 20201019 183734 320

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

 সাইফুল ইসলাম জিহাদ, নিজস্ব প্রতিনিধিঃ

ভোলা-লালমোহন উপজেলার ৬নং ফরাজগন্জ ইউনিয়ন নির্বাচনে ৪নং ওয়ার্ডের জনগনের দোয়া নিয়ে মেম্বার পদপ্রার্থী মোরগ মার্কা নিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে জনপ্রিয়তার শীর্ষে জনাব হুমায়ুন কবির।

আসন্ন ৬নং ফরাজগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২০ ইং ৪নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী জনাব হুমায়ুন কবির-কে মোরগ মার্কায় ভোট দিয়ে গরীব-দুঃখী মেহনতী ও অধিকার থেকে বঞ্চিত মানুষের খেদমত করার সুযোগ চাচ্ছেন তিনি।

তিনি বলেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য জনাব আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন-(এমপি) মহোদয় ও এলাকাবাসীর দোয়া ও ভালোবাসা নিয়ে আগামী ২০ অক্টোবর ৬নং ফরাজগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ডে মোরগ মার্কায় মেম্বার নির্বাচিত হলে, আমি আমার ৪নং ওয়ার্ডকে মাদক,সন্ত্রাস ও ইভটিজিংমুক্ত সহ এলাকার সকল উন্নয়ন মুলক কাজ করে যাবো ইনশাআল্লাহ এবং ৪নং ওয়ার্ডের জনগণের সুখে দুঃখে বিগত দিনে পাশে ছিলাম এবং আমার জীবনের শেষ নিশ্বাস থাকা পর্যন্ত তাদের পাশে থাকবো, তাদের বিপদ আপদে এগিয়ে যাবো।

৪নং ওয়ার্ডের জনগণের দোয়া ও ভালোবাসা নিয়ে আমি এগিয়ে যাচ্ছি। মহান আল্লাহর রহমতে আমার ভোট কেন্দ্র সুষ্ঠু নীর্বিক ভোট হলে, নিশ্চই আমি জয়যুক্ত হবো ইনশাআল্লাহ। সকলে আমার জন্য দোয়া করবেন, আমি যেনো ফরাজগঞ্জ ইউনিয়ন নির্বাচনে মোরগ মার্কায় ৪নং ওয়ার্ডের মেম্বার নির্বাচিত হতে পারি।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।