• রাজনীতি

    ডাউয়াড়ী ইউনিয়ন বাসীকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে আসছি – মশিউর

      প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০২১ , ৭:১৭:২৬ প্রিন্ট সংস্করণ

     

    আপনি কি সাংবাদিক? বাজেটের মাঝে প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে চাচ্ছেন? তাহলে Coder Boss হতে পারে আপনার গর্বিত সহযোগী। বাজেটের মাঝেই প্রফেশনাল অনলাইন নিউজ পোর্টাল বানাতে যোগাযোগ করুন Coder Boss এর সাথে।   Coder Boss এর ফেসবুক পেইজ লিংকঃ https://facebook.com/CoderBossBD

    ইত্যেমধ্যে বইতে শুরু করেছে ইউপি নির্বাচনের হাওয়া । নিজ নিজ এলাকায় নির্বাচনী গনসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশীরা। লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নে নৌকার মাঝি হয়ে ইউনিয়ন কে মডেল হিসেবে গড়ে তুলতে চান জেলা আওয়ামীলীগের সদস্য ও হাতীবান্ধা উপজেলার আইন বিষয়ক সম্পাদক আইনজীবি মশিউর রহমান।
    জেলা আওয়ামীলীগের সদস্য ও হাতীবান্ধা উপজেলার আইন বিষয়ক সম্পাদক হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের উত্তর ডাউয়াবাড়ী গ্রামের বাসিন্দা আইনজীবি মশিউর রহমান এর বাসভবনে এ প্রতিনিধির একান্ত স্বাক্ষাতকারে তিনি বিভিন্ন প্রশ্নের উত্তরে বলেন, পারি বাড়িক সুত্রে বাল্যকাল থেকে বাংলাদেশ ছাত্রলীগ এর মাধ্যমে রাজনৈতি জীবন শুরু করি। বিভিন্ন আন্দোলন, সংগ্রামে অংশ গ্রহন করে হামলা, মামলা মোকদ্দমা মোকাবেলা করেছি। ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা সহ বাংলাদেশ আওয়ামীলীগ এর বিভিন্ন কমিটিতে সম্পৃক্ত থেকে নেতৃীত্ব দিয়েছি। বর্তমানে জেলা আওয়ামীলীগের সদস্য ও হাতীবান্ধা উপজেলার আইন বিষয়ক সম্পাদক ও গত ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত ডাউয়াবাড়ী ইউনিয়নের প্রার্থী ছিলাম। সাংগঠনিক বিরোধী কোন কর্মকান্ড করি নাই, দলীয় সকল কর্মসুচীতে অংশগ্রহন করেছি এবং ব্যক্তিগত তহবিল থেকে ডাউয়াবাড়ী ইউনিয়নের নদী কবলিত এলাকা সহ ইউনিয়ন বাসীকে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে আসছি । আমি যতদিন বেঁচে থাকব সাধ্যমত সাহায্য সহযোগিতা করে যাব। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি দলীয় মনোনয়ন (নৌকা প্রতিক) প্রত্যাশী। এ ইউনিয়নের সবচেয়ে বেশী সমস্যা তিস্তা নদীর বাম তীর ভাঙ্গন,দারিদ্রতা,দুর্নীতি, মাদক সহ আরো অনেক। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আমি দলীয় মনোনয়ন (নৌকা প্রতিক) নিয়ে নির্বাচিত হয়ে, সমস্ত সরকারী সেবা জনগনের দোড়গোড়ায় পৌঁছে দিবো। বিভিন্ন প্রশিক্ষনের মাধ্যমে বেকারদের আত্বকর্মসংস্থান সৃষ্টি করে দিবো। শিক্ষা,স্বাস্থ্য,দরিদ্র বিমোচন,রাস্তা ঘাট অথ্যাৎ অবকাটামোগত উন্নয়ন করব। দারিদ্রতা,দুর্নীতি, মাদক মুক্ত করব ইউনিয়নকে। ইত্যেমধ্যে গনসংযোগ শুরু করেছি। দল আমাকে মনোনয়ন দিলে এবারে নৌকা প্রতিক নিয়ে আমি বিজয়ী হব ইনশাল্লাহ।

     

     

     

    >>>আসাদ হোসেন রিফাত<<<

    আরও খবর

    Sponsered content