শিরোনামঃ
ফুলবাড়ীতে মুজিববর্ষ উপলক্ষে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন বরিশালের বানারীপাড়ায় ইয়াবাসহ বেল্লাল পুলিশের খাঁচায়।। নাটোর পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী হলেন বাবুল চৌধুরি বাংলাদেশে থেমে থাকছে না বাল্যবিবাহ, প্রতিনিয়তই হচ্ছে বাল্যবিবাহ, মোঃ শফিকুল ইসলাম (রাকিব) দিনাজপুর প্রতিনিধি দৌলতখান পৌর নির্বাচনে দলীয় মনোয়ন পেতে মাঠ দাপাচ্ছেন মেয়র প্রার্থী খোকন। সাংবাদিক জসিম এর খালুর মৃত্যুতে “মানব কল্যাণ সেবা সংঘ”পরিবারের শোক প্রকাশ কবিতা ”””””””'”””””””””” #_স্বপ্ন_পুরনের_প্রার্থনা মোহাম্মদ ফারুকউদ্দিন ফারভেজ  কাচিয়ার বৈদ্যেরপুলে ইয়াবাসহ এক যুবক আটক। কালীগঞ্জে যুবকদের অক্লান্ত প্রচেষ্ঠায় তাফসীরুল কোরআন মাহফিল রবিবার
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:২৮ অপরাহ্ন
Notice :
ডোমেইন হোস্টিং সহ মাত্র 5 হাজার টাকায় অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানান।আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু, Our Bd It তে আপনাকে স্বাগতম। আপনি কি সাংবাদিক? নিজের একটা অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানাতে চান? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন।Our Bd It আপনার চাহিদা মোতাবেক অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়ে দিবে। Our Bd It শুধু অনলাইন নিউজ পোর্টাল ওয়েবসাইট বানিয়েই দায়িত্ব শেষ করে ফেলে না, সব সময় আপনার বন্ধুর মত আপনার পাশে থাকবে ইন শা আল্লাহ।আরো বিস্তারিত জানতে Our BD It এর ফেসবুক পেজে মেসেজ দিন।Our BD It এর ফেসবুক পেইজ লিংক https://facebook.com/ourbdit.official

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

ঘুষ নেওয়ার অপরাধে ঈশ্বরগঞ্জ থানার ওসি প্রত্যাহার এবং কনস্টেবল সাময়িক বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক / ২৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

FB IMG 1604041504301

গত (২৯/১০/২০২০) তারিখ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান আকন্দকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে এবং কনস্টেবল এমদাদকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
জানা যায়, ঈশ্বরগঞ্জ ইউনিয়নের কাকনহাটি গ্রামের আসাদুজ্জামান লুলু পৈতৃক জমিতে পুকুর খনন করে মাছ চাষ, ফলদ বাগান ও পানের বরজ করে। প্রতিবেশী নয়ন মিয়ার পরিবারের সঙ্গে লুলুর জমাজমি নিয়ে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। বিরোধের জেরে লুলুর বাড়িঘর ভাঙচুর, হামলা ও জমাজমি দখল করতে পারে এমন আশঙ্কায় গত (২১/১০/২০২০) তারিখ এর প্রতিকার চেয়ে থানায় লিখিত অভিযোগ করেন আসাদুজ্জামান লুলু। পরদিন (২২/১০/২০২০) তারিখ নয়নসহ তার লোকজন লুলুর বাড়ির বাগানের গাছপালা, পানের বর ভাঙচুর করে বাড়ির টিউবওয়েলটি নিয়ে যায় এবং জমিতে টিনের বেড়া দেয়। এ সময় লুলুর ভাই আবু রায়হান রুমেল বাঁধা দিলে তাকে মারধর করে হামলাকারীরা।
আসাদুজ্জামান লুলু বলেন, তিনি ও তার চাচাতো ভাই আবদুল হালিম থানায় গিয়ে ওসিকে বিষয়টি জানালে ওসি তাদের কাছে ২০ হাজার টাকা ঘুষ দাবি করেন। টাকা ছাড়া কাজ হবে না বলে জানিয়ে দেন। নিরুপায় হয়ে লুলু ১০০০০ টাকা ওসিকে দেন। পরে কনস্টেবল এমদাদকেও আরও ১৫০০ টাকা দিতে হয় লুলুর।
বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে এলে পুলিশ সুপার বিষয়টি তদন্তের জন্য অতিরিক্ত পুলিশ সুপার (গৌরীপুর সার্কেল) সাখের হোসেন সিদ্দিকীকে দায়িত্ব দেন। তদন্তে ঘটনাটির সত্যতা প্রমাণিত হওয়ায় প্রতিবেদন দাখিলের প্রেক্ষিতে পুলিশ সুপার তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেন।

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।

received 2820068614934428

বিস্তারিত জানতে নিচের ছবিতে ক্লিক করুন।